ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এবার ওপার বাংলার অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গে এক সিনেমায় অভিনয় করতে চলেছেন। এদিকে কিছুদিন আগেই বাংলাদেশের চরকি, আলফা আই ও ভারতের এসভিএফ-এর যৌথ প্রযোজনায় মুক্তি পেয়েছিল ‘তুফান’। সেখানে শাকিব খানের সঙ্গে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকে। 

এই ছবির মাধ্যমে ওপার বাংলার মানুষের কাছ থেকে ব্যাপক ভালবাসা পেয়েছিলেন শাকিব খান। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করার কথা ছিল যিশু সেনগুপ্তের। কিন্তু সেই সময় শুটিংয়ের তারিখ না মেলায় ওই ছবিতে দেখা যায়নি যিশুকে।

যদিও এই মুহূর্তে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে ছবির পরিকল্পনা। তবে জানা যাচ্ছে ফের একবার ভরপুর অ্যাকশন ড্রামায় দেখা যাবে যিশুকে। চলতি বছরের শেষে কিংবা আগামী বছর, ২০২৫-এর শুরুতেই কলকাতাতেই হবে শুটিং। ধারণা করা হচ্ছে ছবিটি হতে পারে ‘তুফান-২’।

জানা যায়, ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ের জন্য মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার একটি ফ্লাইটে মুম্বাই গেছেন শাকিব। সেখানে এক মাস ‘বরবাদ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। এ সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী ইধিকা পাল।

বর্তমানে দুই বাংলার অভিনেতা-অভিনেত্রীদের নাটক, সিনেমাতে মিলেমিশে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই তালিকায় রয়েছেন মিমি চক্রবর্তী, দর্শনা বণিক, শ্রীলেখা মিত্র, ইধিকা পালসহ আরও অনেকে।

বাংলাদেশের মোশারফ করিম, পরীমণি থেকে শুরু করে চঞ্চল চৌধুরীকে দেখা গিয়েছি বাংলার বিশিষ্ট ছবি ও সিরিজে। এবার যিশুকে নতুন অবতারে দেখার ইচ্ছে তার দুই বাংলার অনুরাগীদের। এখন অপেক্ষা এই ছবির আনুষ্ঠানিক ঘোষণার।

এমআইকে