এক সময় কর্ণ জোহরের অনুষ্ঠানে প্রায় বলেই ফেলেছিলেন, আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই ছন্দপতন মন ভাঙে অনন্যা পাণ্ডের। দীর্ঘ দু’বছরের সম্পর্ক ছিন্ন হয়।

অনন্যার ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমে বলেছিলেন, সম্পর্কে বিচ্ছেদের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী। তার আগে অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে প্রেম ভাঙে অনন্যার। তবে আদিত্যের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় বেশ ভেঙে পড়েছিলেন তিতি।

অনন্যা জানিয়েছেন, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই হৃদয় যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনও কিছুই চিরকালীন নয়। অস্থায়িত্বের সঙ্গে ক্রমশ অভ্যস্ত হয়ে ওঠাই একটা শিক্ষা। সময়ের সঙ্গে সঙ্গে যন্ত্রণা ক্রমশ কমতে থাকে।

এবার অনন্যার মা ভাবনা পাণ্ডে মেয়ের সম্পর্কের বিষয়ে এক সাক্ষাৎকারে বলেন, ‘বয়স যখন কম ছিল আমার সঙ্গেও অনেকের নাম জুড়েছে। সেটা তো স্বাভাবিক ভাবেই দেখা হয়েছিল। সেই নিয়ে তো কোনও নিন্দে-মন্দ হয়নি।’

অভিনেত্রীর মায়ের কথায়, ‘আমার মেয়ের ক্ষেত্রেও সেই স্বাভাবিকত্বই চাই। যে দিন ও কাউকে বিয়ের কথা জানাবে সেটা খুবই আবেগঘন মুহূর্ত হবে আমার কাছে। ততদিন জীবনটা উপভোগ করুক সেটাই চাইব।’

ভাবনা তেমন পছন্দ করতেন না আদিত্যকে। ইনস্টাগ্রামে নাকি তাকে ‘আনফোলা’ করেছেন বহুদিন আগেই। মাস কয়েক আগেই ভাবনা জানিয়েছিলেন, আদিত্যকে আকর্ষণীয় লাগলেও মেয়ের সঙ্গে জুটি হিসেবে নাকি কার্তিক আরিয়ানকেই বেশি পছন্দ তার। 

যদিও মেয়ের প্রেম ভাঙাটা খুব একটা বড় বিষয় নয়। ভাবনা সে দিনই ভাববেন যে দিন অনন্যা বিয়ে করার ইচ্ছে প্রকাশ করবেন। তার আগে মেয়েকে নিজের মতো করে জীবনে বাঁচতে দিতে চান। 

এমআইকে