ক্লোজআপ তারকাখ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী মিজান মাহমুদ রাজীব। তিনি সম্প্রতি গীতিকার, লেখক ও সাংবাদিক মিজানুর রহমান মিথুনের লেখা একটি গান গেয়েছেন। ‘তোমার হাতে রেখে আমার এ হাত’ কথার আধুনিক গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অশোক কুমার সরকার। গানটি বাংলাদেশ বেতারের স্টুডিওতে রেকর্ডিং হয়েছে।

গানটি সম্পর্কে শিল্পী মিজান মাহমুদ রাজীব বলেন, ‘মিজানুর রহমান মিথুনের লেখা গানে আমি এই প্রথম কণ্ঠ দিয়েছি। গানটির কথা আমার কাছে ভালো লেগেছে। সেইসঙ্গে অশোক দার সুর- সব মিলিয়ে এ রোমান্টিক ঘরানার গানটি গাওয়ার পেছনে অসাধারণ ভালোলাগা কাজ করেছে। আমি মিথুন ভাইয়ের লেখা আরও গান গাইতে চাই। শুধু রোমান্টিক গান নয়, তার লেখা দেশের গানসহ বিভিন্ন ধরনের গান গাওয়ার ইচ্ছে আছে। কারণ আমি সব ধরনের গান গাইতে পছন্দ করি’।

বাংলাদেশ বেতারের উপ-আঞ্চলিক পরিচালক (সংগীত বিভাগ) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘মিজানুর রহমান মিথুনের লেখা গান এর আগেও আমাদের বেতারে প্রচার হয়েছে। এবারের গানটির কথাও সুন্দর। সেই সঙ্গে অশোক কুমার সরকার শ্রুতিমধুর সুর করেছেন। এই সময়ের খ্যাতিমান শিল্পী রাজীব গানটি দারুণ গেয়েছেন। বেতারের স্টুডিওতে নতুন সংযোজিত অত্যাধুনিক প্রযুক্তিতে গানটি আমরা ধারণ করেছি। এটি শিগগিরই প্রচার হবে। আশা করছি গানটি জনপ্রিয়তা পাবে।’

সুরকার অশোক কুমার সরকার বলেন, ‘শিল্পী রাজীবের গায়কীর কথা মাথায় রেখে আমি গানের সুর করেছি। অসাধারণ কথার গানটি সবার মন ছুঁয়ে যাবে।’

মিজানুর রহমান মিথুন বলেন, ‘গানটি রেকর্ডিংয়ের নেপথ্যে বেতারের কর্মকর্তা শ্রদ্ধেয় মো. মোস্তাফিজুর রহমান ভাইয়ের কৃতিত্ব সবচেয়ে বেশি। তিনি আমার এ গানটির কথা পছন্দ করে রেকর্ডিংয়ের ব্যবস্থা করেছেন এ জন্য তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। অশোক কুমার সরকারের সুরে ও রাজীবের কণ্ঠের এ গানটি সবার ভালো লাগবে’।

এমআইকে