ওপার বাংলার সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। সর্বদা শালীন পোশাক-আশাকে, বাঙালি বেশে দেখা মেলে এই শিল্পীর। কিন্তু হঠাৎই পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন ইমন। যদিও তাকে নিয়ে নেটিজেনদের চর্চা, কটাক্ষ এমনিতে কম নয়। রবীন্দ্রসংগীত গাওয়ার ধরন থেকে শুরু করে হাতে শাখা-পলা পরার কারণেও ট্রোল হয়েছেন তিনি। এবার এই গায়িকা হতাশ করল তার ভক্তদের; নেপথ্যে তার খোলামেলা পোশাক।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের অবকাশ যাপনের মুহূর্তে খানিকটা খোলামেলা অবতারে ধরা দেন ইমন চক্রবর্তী। ছিলেন সুইমস্যুটে। সহজে এভাবে উষ্ণ রূপে দেখা যায়না ইমনকে। তাই তো অনুরাগীদের প্রতিক্রিয়া ছিল এবার অন্যরকম।

ইমনের আইডি থেকে তিনটি ছবি পোস্ট করেন গায়িকা। প্রথমটি তোলা হয়েছে পেছন থেকে। দেখা যায়, সামান্য ঘুরিয়ে আছেন ইমন, দিয়েছেন ক্যামেরায় পোজ। আরেকটি ছবিতে দেখা যায়, গলা পর্যন্ত পানিতে ডুবে আছেন ইমন। সেখানে স্পষ্ট ফুটে ওঠে তার সুইমস্যুট। তৃতীয় ছবিটি তুলেছেন পুলের ধারে দাঁড়িয়ে। তবে সেখানে টাকে একটি সাদা বিচ জ্যাকেট গায়ে জড়িয়ে নিতে দেখা যায়।

এরপর ছবিগুলোর ক্যাপশনে ইমন লেখেন, ‘লেইজার’ অর্থাৎ ‘অবকাশ’।

তবে ছোট পোশাক বা  বিকিনিতে এই গায়িকা অভ্যস্ত না হলেও জড়তার লেশমাত্র পাওয়া গেল না ছবিগুলোতে। বরং তিনি যে নিজেকে বেশ সুন্দর করে আত্মবিশ্বাসের সঙ্গে তুলে ধরেছেন, তা বোঝা যাচ্ছে। নিজের ফিটনেসের দিকেও যে নজর দিচ্ছেন, তাতেও সন্দেহ রাখলেন না কোনো।

তবে এই ছবিগুলো দিতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল সামাজিক মাধ্যমে। এক নেটিজেনের মন্তব্য ছিল এমন- ‘আপনার থেকে এসব দেখব আশা করিনি ম্যাম’। আরেকজন লিখেছেন, ‘আপনি ভালো গায়িকা। ভালো ড্রেস পরলে আপনাকে ভালো লাগে। কিন্তু দয়া করে এইরকম ড্রেস পরবেন না।’

গায়িকার পক্ষ নিয়ে আবার  মন্তব্য ঘরে একজন লিখেছেন, ‘আচ্ছা সে তার নিজের জীবন সে কীভাবে কাটাবে, সেটা তার ব্যাপার। তাই বলে তার পোশাক দেখে তাকে বিচার করাটা বন্ধ করুন।’ 

যদিও এসব মন্তব্যের জবাবে কোনো প্রতিক্রিয়া জানাননি ইমন। 

ডিএ