ওপার বাংলার জনপ্রিয় তারকা দম্পতি যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তর বিবাহবিচ্ছেদকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে চলছে বেশ জল্পনা। বেশ কিছুদিন হল সেনগুপ্ত পদবি ব্যবহার করছেন না নীলাঞ্জনা। তারপর থেকেই সেই জল্পনা আরও তুঙ্গে। 

যদিও নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলতে রাজি নন তারা। এরই মধ্যে ফেসবুকের পাতায় ছড়িয়ে পড়েছে নীলাঞ্জনার ননদ অর্থাত্‍ যিশুর বোনের একটি পোস্ট। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টটি ঠিক কাকে ইঙ্গিত করে সেটা বোঝা যায়নি। তবে অনুরাগীদের অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করেছেন। 

ফেসবুকে যিশুর দিদি রাই সেনগুপ্ত লেখেন, ‘এতো মিথ্যে এতো মিথ্যে সহ্য হবে তো? এক সময় আমায় কর্ম নিয়ে প্রচুর জ্ঞান দেওয়া হয়েছিল। আজ যদি প্রশ্ন করি সেটাই থেকে থাকে, তাহলে কর্ম ক্ষমা করবে তো? সত্যি চিরকাল চাপা থাকে না। সত্যিই যদি নিজের মুখ খুলতে পারতাম। ভগবানও জানে না ও কী ভুল করছে।’

উল্লেখ্য, কিছু দিন আগে একটি পডকাস্টে দেখা গিয়েছে নীলাঞ্জনাকে। সেখানে তিনি বলেন, ‘প্রথমবার ক্যারিয়ার ছেড়েছিলাম ভালোবাসে। মুম্বই ছেড়ে কলকাতা চলে এসেছিলাম।তারপর আবারও ফিরে গিয়ে বম্বেতে টেলিভিশন কাজ করার কথা ভাবিনি। যদিও আমার কাছে সে অপশন অবশ্য ছিল। আমি একথা মাকেও বলেওছিলাম, মা বললেন, করার দরকার নেই।’ 

তারপর অবশ্য আবারও নিজের প্রযোজনা সংস্থা খুলেছিলেন তিনি। কিন্তু সে সময় মেয়েরা বড় হচ্ছিল সেই সঙ্গে কাজের জন্য স্বামী অর্ধেক সময় শহরে না থাকায় সে ভাবে কাজটা আর এগিয়ে যাননি। তবে প্রযোজক হিসেবে সেকেন্ড ইনিংসে বেশ নজর কেড়েছেন নীলাঞ্জনা। তার প্রযোজিত সিরিয়ালগুলো দর্শকের এখন প্রিয়র তালিকায়।

এমআইকে