সম্প্রতি নারী নির্যাতনের প্রতিবাদ জানিয়ে কলকাতার এক বিশেষ শো করেছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। তবে শুধু প্রতিবাদের সুরই নয়, শ্রেয়ার কনসার্টে প্রেমের সংগীতও শোনা গেছে। এ সময় ভালোবাসায় ভরা এক মুহূ্র্তের সাক্ষী থেকেছেন উপস্থিত দর্শক-শ্রোতারা।

এরই মধ্যে ঘটে গেছে এক নাটকীয় কাণ্ড। কনসার্টে শ্রেয়া এবং বাকি সকল শ্রোতাদের সামনেই হাঁটু গেঁড়ে বসে প্রেমিকাকে প্রপোজ করলেন এক যুবক। তার দৃশ্য ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল।

সেই ভিডিও থেকে জানা যায়, ওই যুবকের নাম ঋষি, এবং তার প্রেমিকার নাম অন্তরা। গত ১৯ অক্টোবর শ্রেয়ার ওই কনসার্টের দিন একটি প্ল্যাকার্ড হাতে নিয়ে গিয়েছিলেন ঋষি। সেখানে লেখা ছিল, ‘শ্রেয়া, তুমি আমার দ্বিতীয় প্রেম’। এক পর্যায়ে লেখাটি শ্রেয়ার নজরে আসলে গান থামিয়ে গায়িকা জানতে চান, 'তাহলে প্রথম প্রেম কে?'

এ সময় শ্রেয়ার ওই প্রশ্নের উত্তরে অন্তরাকে দেখান ঋষি। জানান, সকলের সামনে অন্তরাকে প্রপোজ করতে চান তিনি।

ঋষির কাছ থেকে এ কথা শুনে শ্রেয়ার মুখেও হাসি ফুটে ওঠে। দুজনকে ‘কিউট’ বলেন তিনি। তার পরই মজা করে জানতে চান, 'আমি মন্ত্র বলে দেব নাকি?' এরপরই ঋষিকে শ্রেয়া বলেন, 'প্রপোজ করলে ভালোভাবে করবে। এই একটাই চান্স কিন্তু! তুমি সবার সামনে এই কাজ করছ। হাজার হাজার মানুষ তোমায় দেখছে। সবাই ওদের উৎসাহ দিন। বড় মুহূর্ত। আমি নার্ভাস।'

লাইটের ফোকাস তখন ঋষি ও অন্তরার দিকে। হাঁটু গেঁড়ে প্রেমিকার সামনে বসে পড়লেন শ্রেয়া। যুবকের আবদার, ‘বিয়ে করবে আমায়?’ উত্তর দিতেও দেরি করলেন না অন্তরা। হাসি মুখেই মাইকের সামনে বললেন, ‘ইয়েস’।
 
শ্রেয়ার কনসার্টের এই রোম্যান্টিক মুহূর্তের ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। অনেকেই যুগলকে শুভকামনা জানিয়েছেন।

ডিএ