সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান বলিপাড়ার অন্যতম আলোচিত জুটি। সম্প্রতি পতৌদি প্যালেসে নিজেদের মতো করে ১২ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন এ তারকা দম্পতি। 

মুম্বাই বিমানবন্দরের সামনে দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খানকে নিয়ে ফ্রেমবন্দি হন তারা। অফস্ক্রিন হোক কিংবা অনস্ক্রিন দুই মাধ্যমেই সাইফ-করিনা জুটি দর্শকের প্রিয় তালিকায় রয়েছেন।

এমনই এক দিন মুম্বাই থেকে কোথাও যাচ্ছিলেন এ তারকা জুটি। বিমানবন্দরের সামনে যা কাণ্ড ঘটান সাইফ তা দেখে হতবাক সবাই। কেউই আশা করেননি যে তিনি এমনটা করবেন।

এমনিতে কারিনাকে নিয়ে খুবই সংরক্ষণশীল নায়ক। কিন্তু বিমানবন্দরে যে নিজের বউকেই চিনতে পারবেন না তিনি সেটা কেউ আশা করেননি। আসলে সে দিন কারিনার পরনে ছিল কুর্তা তার উপর লাল রঙের একটি জ্যাকেট।

ঠিক হুবহু একটি লাল জ্যাকেট পরেছিলেন বিমানবন্দরেরই একজন মহিলা কর্মী। তার সঙ্গেই করিনাকে গুলিয়ে ফেলেন সাইফ। বউ ভেবে জড়িয়ে ধরতে যান। সেই মুহূর্ত চোখ এড়ায়নি পাপারাজ্জিদের। সঙ্গে সঙ্গে তা ফ্রেমবন্দি করেন তারা। নিজের ভুল বুঝে সাইফও হেসে ফেলেছিলেন। 

তারা যেখানেই যান না কেন সর্বত্র অনুসরণ করেন আলোকচিত্রিরা। তাদের প্রিয় হলেন বেবো এবং তার গোটা পরিবার। তাই কারিনা-সাইফকে সামনে দেখলেই ফ্রেমবন্দি করতে ছাড়েন না কেউ। 

এমআইকে