তৃতীয় বিয়ের পর শ্রীময়ীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চায় থাকেন কাঞ্চন মল্লিক। এর মাঝে জুনিয়র ডাক্তারদের নিয়ে বিরূপ মন্তব্য করায় শুধু দলে নয়, ইন্ডাস্ট্রিতেও কোণঠাসা কাঞ্চন। 

এর মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভশ্রীর সঙ্গে তার আদুরে আলাপের ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে  দেখা যায়, শুভশ্রী গাল টিপে আদর করছেন কাঞ্চনকে আর পিছনে রয়েছে সায়ন্তিকা।

নায়িকাকে কাঞ্চনকে জাপটে ধরে বলতে শোনা যায়, ‘কালকে বললে যে সোনা কোমরে ব্যথাটা কীসের জন্য হল বলব?’ এরপর শুভশ্রীর আবদার করে বলেন, ‘আমাকে জড়িয়ে ধরো না, আমি তোমাকে এইভাবে জড়িয়ে ধরব তুমি এইভাবে ধরবে।’ 

এরপর কাঞ্চনের কিন্তু ভাব কাটাতে পরিচালক রাজ চক্রবর্তী পাশ থেকে বলে উঠলেন, ‘জড়িয়ে ধর’। এই ভিডিওটি রাজ চক্রবর্তী পরিচালিত ‘অভিমান’ ছবির সেটের। যে ছবিতে দীর্ঘদিন পর আবারও রাজের নায়িকা হিসেবে দেখা গিয়েছিল শুভশ্রীকে। 

তখনও তাদের প্রেমের কাহিনি শুরু হয়নি। ছবির নায়কের চরিত্রে ছিলেন জিৎ। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। অভিমানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখ মিলেছিল কাঞ্চনের। শ্যুটিং-এর ফাঁকের এই খুনসুটির দৃশ্য সম্প্রতি শুভশ্রীর এক ফ্যান পেজে ভাইরাল হয়েছে। 

উল্লেখ্য, শুভশ্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছে বাবলি ছবিতে, যা পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। মেয়ে ইয়ালিনির জন্মের পর এই একমাত্র ছবিতে কাজ করেছেন শুভশ্রী। আপাতত মাতৃত্ব আর ক্যারিয়ার দুটো ব্যালেন্স করেই চলতে চান নায়িকা। এখনও নতুন কোনও প্রোজেক্টে হাত দেননি তিনি। 

এমআইকে