বলিউডে নায়ক নায়িকার প্রেম আর নতুন কী প্রায়শই বিভিন্ন সম্পর্কের গুঞ্জন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা হয়।

সেই স্রোত থেকে বাদ পড়েননি রাধিকা আপ্তে। বলিপাড়ার অভিনেতা জিতেন্দ্র পুত্র তুষার কাপুরের প্রেমে এক সময় নাকি হাবুডুবু খেয়েছিলেন রাধিকা। একটা সময় তুষারের সঙ্গে রাধিকার সম্পর্কের গুঞ্জনে সরগরম ছিল বিটাউন।

যদিও এই সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি তারা। রাধিকা-তুষারের সম্পর্ক পরে ফিকেও হয়ে যায়। তারপর ২০১২ সালে লোকচক্ষুর আড়ালে গিয়ে মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরকে বিয়ে করেন রাধিকা। 

তাদের গোপন বিয়ের কথা কাকপক্ষীতেও টের পায়নি। পরের বছর অর্থাৎ ২০১৩ সালে বিয়ের কথা নিজেই ফাঁস করেন রাধিকা। ব্যক্তিগত জীবনে প্রচারের আলো এসে পড়ুক, তা বোধহয় কখনোই চান না এই অভিনেত্রী। 

সযত্নে গোপনীয়তা বজায় রেখেছেন ব্যক্তিগত জীবনে। তাই জীবনের নতুন সুখবরটিও চমকের আকারেই অনুরাগীদের সামনে হাজির করলেন। অন্তঃসত্ত্বা অবস্থায় সম্প্রতি লন্ডনের একটি চলচ্চিত্র উৎসবে উপস্থিত হন রাধিকা। 

তারপরেই ফের আলোচনার কেন্দ্রে রাধিকার স্বামী। পেশায় বেহালা বাদক ও সুরকার। এই বেনেডিক্ট একাধিক হলিউড ও বলিউড ছবি ও ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত ছিলেন। 

যার মধ্যে উল্লেখ্য ‘উড়তা পঞ্জাব’, ‘নিউটন’, ‘শিপ অফ থিসিয়াস’। এছাড়াও যে ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত ছিলেন সেগুলো হল ‘হীরামন্ডি’, ‘কিলার সুপ’, ‘ঘাউল’।

এমআইকে