ভারতের মহারাষ্ট্রের প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। গত ১২ অক্টোবর রাতে গুলি করে খুন করা হয় তাকে। বলিউড অভিনেতা সালমান খানের ঘনিষ্ঠ আত্মীয় ছিলেন তিনি। এদিকে এই খুনের দায় স্বীকার করে নিয়েছে কট্টরপন্থী গ্যাং দল বিষ্ণোইরা।

বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় অনেকদিন ধরেই রয়েছেন সালমান খান। বাবা সিদ্দিকির খুনের দায় বিষ্ণোইরা নেওয়ার পর নড়েচড়ে বসেছেন সালমান ও তার অন্যান্য ঘনিষ্ঠরাও। সালমানকে প্রতি মুহূর্তে হুমকি দেওয়া সেই লরেন্স বিষ্ণোইদের সঙ্গে যোগাযোগ করতে চান নায়কের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।

সম্প্রতি ইনস্টাগ্রামে বিষ্ণোইদের উদ্দেশ্যে এক ভিডিও বার্তা দেন সোমি। সেখানে বিনয়ের সঙ্গে লরেন্স বিষ্ণোইদের ফোন নাম্বার চান। জুম কলেও দেখার অনুরোধ করেন। জানান, এমনটা করলে লাভ হবে লরেন্সেরই।

সোমি উল্লেখ করেন, ‘নমস্কার, লরেন্স ভাই। শুনেছি আপনি নাকি জেলে বসেই জুম কলে কথা বলেন। আমার আপনার সঙ্গে কিছু কথা আছে। সারা বিশ্বে আমার প্রিয় জায়গা হল রাজস্থান। আমি আপনাদের মন্দিরে গিয়ে পূজা করতে চাই। পূজার সঙ্গে কলে কিছু কথাও ছিল। দয়া করে যদি ফোন নম্বর পাওয়া যায় তা হলে কৃতজ্ঞ থাকতাম। আর এতটুকু বলতে পারি কথা হলে আপনিই লাভবান হবেন।’

এক সময় সালমানের সঙ্গে তিক্ত অভিজ্ঞতা হয়েছে প্রাক্তন প্রেমিকা সোমির। কিন্তু সালমানের এই কঠিন সময়ের মধ্যে চিন্তিত সোমি। গত এপ্রিল মাস থেকে একের পর এক যেভাবে সালমানের কাছে খুনের হুমকি এসেছে, সেখানেও সালমানের পাশে দাঁড়িয়েছেন সোমি। সালমানকে খুনের হুমকির ঘটনায় নিন্দাও প্রকাশ করেছেন।

ডিএ