২০১৯ সালে বিচ্ছেদ হয় টলি অভিনেতা সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকারের। এরপর থেকে নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থেকে সিঙ্গেল জীবন উপভোগ করছিলেন দু’জনেই। 

তবে চলতি বছর পূজা শেষের আগেই মধুমিতা দিলেন সুখবর। জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি। সেই প্রেমিককে প্রকাশ্যেও নিয়ে আসেন অভিনেত্রী। 

প্রাক্তনের নতুন সম্পর্কের কথা জেনে সৌরভের প্রতিক্রিয়া কী ছিল, সেটাই জানার চেষ্টা করেছে ভারতীয় গণমাধ্যম টিভি ৯ বাংলা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে সৌরভকে জিজ্ঞেস করা হয়, মধুমিতা সরকার যে নতুন সম্পর্কে জড়িয়েছেন সেই কথা তিনি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন। তার নতুন সম্পর্ক নিয়ে আপনার কোনো প্রতিক্রিয়া রয়েছে কি না, জবাবে সৌরভ জানালেন- ‘আমি আসলে এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না।’।

বিচ্ছেদ হলেও প্রাক্তনের প্রতি রাগ, ভালোবাসা কোনোটাই নেই সৌরভের। যে কারণে তার বর্তমান প্রেম, সম্পর্ক নিয়েও মাথায় ঘামাচ্ছেন না এই অভিনেতা। 

মাত্র ১৮ বছর বয়সেই সৌরভ চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করেছিলেন মধুমিতা। বিয়ের কয়ের বছরের মধ্যেই ভেঙে যায় তাদের সংসার। এরপর থেকে সৌরভ মনোযোগ দিয়েছেন কাজে। নতুন করেও আর সম্পর্কে জড়াননি। 

অন্যদিকে সম্প্রতি প্রেমিকের সঙ্গে দুইটি ছবি প্রকাশ করে নতুন সম্পর্কের কথা জানান দিয়েছেন মধুমিতা। জানা গেছে, অভিনেত্রীর প্রেমিকের নাম দেবমাল্য চক্রবর্তী। পেশায় একজন ইঞ্জিনিয়ার তিনি।

এনএইচ