পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমির। গায়ক বাদশার সঙ্গে তার প্রেমচর্চাও চলছে জমিয়ে। সম্প্রতি, লন্ডনের একটি কনসার্টে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে তাকে দেখা যায়। হানিয়াকে দেখেই দিলজিৎ মঞ্চে ডেকে নেন। 

একটি গান উৎসর্গও করেন তাকে। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই দৃশ্য। তবে জানেন কি পাকিস্তানের এই সুন্দরী অভিনেত্রী তার সফল ক্যারিয়ারের জন্য কার কাছে কৃতজ্ঞ? শুনলে অবাক হলেও এটা সত্যি যে তিনি আলিয়া ভাটকে অনেকখানি কৃতিত্ব দিয়েছেন। 

অভিনেত্রী জানান, তার এবং আলিয়ার মুখের অদ্ভুত সাদৃশ্যের জন্য নাকি অনেক প্রোজেক্টে কাজ পেতে সুবিধা হচ্ছে। যখন একটি ব্র্যান্ড আলিয়াকে ভারতে তাদের  মুখপাত্র হিসেবে সই করায়, তখন সেই ব্র্যান্ডের  মুখপাত্র হিসেবে হানিয়াকে পাকিস্তানে সই করিয়েছিলেন।

সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন, ‘যদি কোনও প্রযোজক অল্পবয়সী, ডিম্পল ওয়ালা মেয়েকে খোঁজেন, তারা সবার আগে হানিয়ার সঙ্গে যোগাযোগ করেন। আমি আলিয়া ভাটের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ এবং আমি যদি কখনও তার সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করতে পারি, খুব ভালো লাগবে।’

অভিনেত্রীর কথায়, মানুষ যখন তাকে ‘পাকিস্তানের আলিয়া ভাট’ বলে ডাকেন, তখন তার ভীষণ ভালোলাগে। আলিয়ার প্রশংসা করে তিনি আরও বলেন, ‘তিনি একজন প্রতিভাবান অভিনেত্রী।’ 

সাক্ষাৎকারে হানিয়া অন্যান্য বলিউড অভিনেতা-অভিনেত্রীদের যেমন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুরের প্রশংসা করেছিলেন। এদিকে দিলজিতের কনসার্টের সময় বাদশাও লন্ডনে ছিলেন। ফলে গায়কের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে।

এমআইকে