বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যিনি ব্যক্তি জীবন নিয়ে বারবার বিভিন্ন বিষয়ে বিতর্কে জড়িয়েছেন। রিল থেকে রিয়েল লাইফে বেশ আলোচিত। তাকে নিয়ে চর্চা হয় বিস্তর। এমনকি তার কথা বলার ধরণ, সাজ পোষাক নকল করেন সাধারণ মানুষ থেকে শুরু করে উঠতি বয়সী অভিনেতা-অভিনেত্রীরাও। 

এবার আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘জিগরা’র মুক্তির পরেই কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়েছেন কঙ্গনা। সম্ভবত ছবিটি দেখেছেন তারপর নাম না করেই পোস্ট দিয়েছেন এ অভিনেত্রী।

সিনেমাটি মুক্তির পরেই কটাক্ষ করে পোস্টে লিখেছেন, ‘আপনি জানেন, আপনি নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করলেও সেগুলো আর সাড়া ফেলবে না। তবুও আপনি সেই ধরনের ছবিতেই অভিনয় করবেন। এবং দায়িত্ব নিয়ে সেই সব ছবি ধ্বংস করবেন।’

কঙ্গনা ভুলেও আলিয়ার নাম নেননি। কিন্তু ‘জিগরা’ মুক্তির পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করে এমন সমালোচনাকে আলিয়ার ভক্ত-অনুরাগীরা দাবি করেছেন যে আলিয়াকে কটাক্ষ করেই এমন পোস্ট দিছেছেন কঙ্গনা। 

প্রসঙ্গত, নারীকেন্দ্রিক সিনেমা ‘জিগরা’ তৈরি করেছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। সিনেমার মুখ্য আকর্ষণ আলিয়া ভাট। পিতৃমাতৃহীন ভাই ও তার একমাত্র দিদির কাহিনি নিয়ে পরিচালক ভাসান বালার এই সিনেমা। করণ জোহরের সঙ্গে সিনেমাটি যৌথ প্রযোজনা করেছেন আলিয়া নিজে। 

এমআইকে