দীর্ঘ ছয় বছর সম্পর্কে থাকার পর প্রেমিক আবিদুল মোহাইমিন সাজিলকে বিয়ে করেছেন অভিনেত্রী শিরিন শিলা। বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি পার্টি সেন্টার থেকে ‘আলহামদুলিল্লাহ কবুল’ বলে বিয়ের খবর নিশ্চিত করেন অভিনেত্রী।

এদিকে বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি শেয়ার করেছেন শিরিন শিলা। যেখানে প্রিন্টেড সালোয়ারের সঙ্গে ম্যাচ করে পাঞ্জাবী পরেছেন অভিনেত্রীর বর। এদিকে রোদ চশমায় খোলা চুলে রং খেলায় মেতে উঠেছেন এ দম্পতি। 

ছবিতে দেখা যায়, রঙ মেখে একাকার অবস্থা এর মাঝে অভিনেত্রীর কপালে ভালোবাসার উষ্ণ ছোঁয়া এঁকে দিয়েছেন। কানে কাঠ গোলাপ আর অভিনেত্রীর মিষ্টি হাসি যেন ভক্ত-অনুরাগীদের মনে দাগ কেটেছে। 

বেশ হাসি খুশি মেজাকে ভালোবেসে কাছে টেনে নিয়ে একে অপরকে রঙ মাখিয়ে দিচ্ছেন। এদিকে কমেন্ট বক্সে অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা বেশ প্রশংসা করেছে।

রাব্বি নামে একজন লিখেছেন, ‘শুভকামনা রইল আপনাদের দুজনের জন্য আগামী দিনের ভবিষ্যৎ ভালো থাকুক সেই কামনাই করি সুখে থাকেন ভালো থাকেন আল্লাহ হাফেজ।’

আরেকজন লিখেছেন, ‘অসাধারণ লাগছে গো আপু সুন্দর ভাবে সংসার কর সেটাই চাই, ভালবাসা অবিরাম শুভকামনা রইলো আপু।’ রিপন আহমেদের ভাষ্য, ‘দোয়া করি এরকম হাসি খুশি যেন আল্লাহ্ রাখেন সবসময় আপনাদের, ভালোবাসা অবিরাম।’

প্রসঙ্গত, আবিদুল মোহাইমিন সাজিল পেশায় ফার্মাসিস্ট। সাজিলের বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসির ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাদের পারিবারিক ব্যবসা ট্র্যাভেল এজেন্সি ব্যবসার সঙ্গে যুক্ত আছেন। 

এদিকে শিরিন শিলা গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি তিনি। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা। যেখানে তার বিপরীতে রয়েছেন নায়ক সাইমন সাদিক।

এমআইকে