বলিউড কিং শাহরুখ খান। এ অভিনেতা কখনও তার সন্তানদের নিয়ে অভিযোগ করেন না। বরং প্রকাশ্যে প্রত্যেকের প্রশংসা করেন। পাশাপাশি তিন সন্তানের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ কতটা গভীর তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে সেই আদরের মেয়ের ওপরেই একবার মেজাজ হারিয়ে ছিলেন কিং খান।

কেবিসিতে সুহানা খান আসতেই সেই প্রসঙ্গে কথা বলেছেন অমিতাভ বচ্চন। এবার জেদ ধরে বসেন সুহানা খান। শাহরুখ খান তাকে বলেছিলেন তিনি যেন সাঁতার না কাটেন। কিন্তু সুহানা তা শুনতে বিন্দুমাত্র রাজি ছিলেন না।

বাবা মানা করার পরও সে বারবার একই কথা বলতে থাকে। তা দেখে রীতিমতো মেজাজ হারিয়ে চিৎকার করেন শাহরুখ খান। অমিতাভ বচ্চন জানান, তখন সুহানার সত্যি কোনও ইচ্ছে ছিল না সাঁতার কাটার।

যেহেতু তাকে মানা করা হয়েছে, এক প্রকার জেদ শুরু করেন সুহানা। সুহানার কথায়, ‘বাবা সেই একবারই হয়ত আমায় কোনও কাজ করতে নিষেধ করেছিলেন। বাবা নয়তো কখনই কোনও কাজে বাধা দেন না।’ 

প্রসঙ্গত, ২০২৩ সালের শেষে মুক্তি পেয়েছে সুহানা খানের প্রথম কাজ দ্য আর্চিস। যেখানে তার কাজ দর্শকমহলে বেশ প্রশংসিত। যদিও খুশি কাপুর সেভাবে দর্শক মনে জায়গা করতে পারেননি।

তবে এবার শোনা যাচ্ছে অন্য খবর। শাহরুখ খানের সঙ্গেই নাকি ছবি করতে চলেছেন। যদিও এই খবরে প্রকাশ্যে কোন কথা বলেননি সুহানা কিংবা শাহরুখ খানে। তবে বলিউডের অন্দরমহলে এমনই গুঞ্জন বছরের শুরু থেকেই চলে আসছে।

এমআইকে