মুক্তি পেল আলিয়া ভাট অভিনীত অ্যাকশন ছবি ‘জিগরা’। ছবিটির প্রথম দিনেই দর্শকদের নজর কেড়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে মুক্তি পেতেই বক্স অফিসে রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরির ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’কে ছাড়িয়ে যেতে পারল না আলিয়ার ছবি। তবে একদিনে কত আয় করল ‘জিগরা’?

ভারতীয় গণমাধ্যমের খবর, গত শুক্রবার মুক্তি পায় ‘জিগরা’। প্রথম দিন দর্শকদের থেকে আহামরি না হলেও বেশ ভালো সাড়া পেয়েছে ছবিটি। সাচনিল্কের রিপোর্ট অনুযায়ী, দেশটির বক্স অফিস থেকে এদিন ৪ কোটি ২৫ লাখ রুপি আয় করেছে ছবিটি।

আরও জানা যায়, ভারতের সেরা ৩ ন্যাশনাল চেনে ১৮ হাজার টিকিট বিক্রি হয়েছে এই ছবির। এছাড়াও দেশটির ২২০০ থেকে ২৫০০ স্ক্রিনে এসেছে ছবিটি। প্রথমে আশা করা হয়েছিল, প্রথমদিন বক্স অফিসে ছবিটি সাড়ে ৪ থেকে ৫ কোটি রুপি আয় করতে পারে। বাস্তবে অনুমানের থেকে একটু কম আয় করেছে ‘জিগরা’।

এদিকে একইদিনে মুক্তি পেয়েছে রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরি অভিনীত ছবি ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’। তবে সেই ছবি একটু হলেও এগিয়ে আছে ‘জিগরা’র থেকে। বক্স অফিসে ছবিটি আয় করেছে ৫ কোটি রুপি।

জিগরা’ ছবিটিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভাট এবং বেদাঙ্গ রায়নাকে দেখা যাচ্ছে। ছবিটির পরিচালনা করেছেন ভাসান বালা। প্রযোজনার দায়িত্বে করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

ডিএ