দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। অভিনয় দক্ষতা দিয়ে সিনেমা প্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন । এরপর ভক্ত-অনুরাগীদের উপহার অনেক অনেক হিট ছবি। সিনেমায় আগের মতো অভিনয় না করলেও অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে বের সরব থাকেন। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের জানিয়েছেন তিনি পুনরায় মা হতে চলেছেন। এরপর সেই পোস্টে ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন। এদিকে এখন মল্লিক বাড়িতে আনন্দের পরিবেশ। সেই ছাপই দেখা গেল তাদের পারিবারিক ছবিতে।

মহাষ্টমীর দিন কিছু ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন কোয়েল। যেখানে দেখা যাচ্ছে সিলভার রঙের শাড়ি আর সেই সঙ্গে লাল রঙের ব্লাউজ। অভিনেত্রী এক পাশে বসেছিলেন রঞ্জিত মল্লিক এবং অন্য দিকে ছিলেন দীপা মল্লিক। আর অবশ্যই ছিলেন কোয়েলের স্বামী নিসপাল সিং রানে। পরিবারের ছবি ছাড়াও মা ও ছেলে কবীরের খুনসুটির একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। 

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, জানুয়ারি মাসেই ভূমিষ্ঠ হবে কোয়েল এবং রানের দ্বিতীয় সন্তান। এই মুহূর্তে সাত মাসের অন্ত্বঃসত্ত্বা কোয়েল। তাই অভিনেত্রীর ছবিতে অনেকেই মন্তব্য করেছেন তিনি বুঝি শাড়ির আঁচল দিয়ে স্ফীতোদর আড়াল করার চেষ্টা করছেন।

কমেন্ট বক্সে অভিনেত্রীকে ভালবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সবাই। ফলে নতুন অতিথি আসার খবর পেয়েই অভিনেত্রীর অনুরাগীরা আরও বেশি খুশি। একজন কমেন্ট বক্সে লিখেছেন,  ‘খুব মিষ্টি লাগছে দিদি তোমাই।’ আরেকজনের ভাষ্য, ‘কি সুন্দর মা-ছেলে সাথে পুরো পরিবার, অনেক ভালোবাসা ও শুভ শারদীয়া।’

প্রসঙ্গত, অভিনেত্রী মা হওয়ার খরব শেয়ার করার পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। কিছুদিন আগেও কোয়েল মল্লিককে নানা সাক্ষাৎকারে দেখা গিয়েছে। মুখ খুলেছিলেন আরজি কর কাণ্ডেও। এবছর মল্লিক পরিবারের ১০০ বছরের পূজাতেও যে থাকছে না উৎসবের আমেজ সেটাও জানিয়েছিলেন অভিনেত্রী।

এমআইকে