বহুদিন ধরেই বলিউডের প্রথম সারির তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে তুঙ্গে উঠেছে বিচ্ছেদ জল্পনা। এরই মধ্যে ইন্ডাস্ট্রির শাহেনশাহ অমিতাভ বচ্চনকে নিয়ে এমন কাণ্ড করেছেন ঐশ্বরিয়া, তাতে রীতিমতো চমকে গেছে তাদের অনুরাগীরা।

অনুরাগীদের অনেকেই ভেবেছিলেন, অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ জল্পনার মাঝে শ্বশুর অমিতাভ বচ্চনের সঙ্গে বুঝি কোনো সম্পর্কই নেই ঐশ্বরিয়ার। শুক্রবার অমিতাভের জন্ম দিবসও দেখিয়ে দিল নতুন কিছু। সারাদিন একটা দিকেই ছিল সকলের চোখ- কখন অমিতাভকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেবেন ঐশ্বরিয়া।

অবশেষে জন্মদিনের শেষ বেলায় পুত্রবধূর কাছ থেকে শুভেচ্ছা পেলেন অমিতাভ। এতে অনুরাগীরাও বেশ চমকে যান। যেহেতু অভিষেক আর ঐশ্বরিয়ার মধ্যে নাকি সমস্যা চলছে।

এদিন সামাজিক মাধ্যমে ঐশ্বরিয়া কন্যা আরাধ্যা ও অমিতাভের ছবি পোস্ট করে বচ্চনের পুত্রবধূ লেখেন, ‘শুভ জন্মদিন পা-দাদাজি। ভগবান তোমার মঙ্গল করুন।’

অনুরাগীরা অভিষেক-ঐশ্বরিয়ার বিষয়টা তুলেও মন্তব্যও করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘এটারই অপেক্ষায় ছিলাম- আশা করি সব অন্ধকার কেটে যাবে বচ্চন-অ্যাশের।’ 

প্রসঙ্গত, বচ্চন-ঐশ্বরিয়ার সমীকরণ নিয়ে নানা প্রশ্ন উঠেছে কয়েক মাস ধরে। শোনা যাচ্ছে জুনিয়র বচ্চন অর্থাত্‍ অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে ঐশ্বরিয়া রাই বচ্চনের। নেপথ্যে নাকি রয়েছেন শ্বেতা। শোনা যাচ্ছে, অমিতাভ বচ্চন তার বাংলো শ্বেতার নামে লিখে দেওয়ার পর থেকেই শুরু যত সমস্যা। এখন আর মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে একই বাড়িতে থাকেন না তারা। নিজের ফ্ল্যাটে আলাদা থাকেন। তবে এখনও পর্যন্ত বিচ্ছেদ প্রসঙ্গে কেউ কোনও মন্তব্য করেননি।

এদিকে গত ১১ অক্টোবর ৮২ বছরে পা দিলেন অভিনেতা অমিতাভ বচ্চন। সারাদিন সবাই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রচুর ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা এসেছে। জলসার সামনে ভিড় জমিয়েছিলেন বিগ বি'র অসংখ্য ভক্ত।

ডিএ