বলিউডের গ্রিক গড খ্যাত অভিনেতা হৃতিক রোশান। চলতি বছরে মুক্তি পেয়েছিল তার ‘ফাইটার’ ছবিটি। বক্স অফিসে তেমন আশানুরূপ ফল করতে পারেনি এই ছবি। এর মাঝেই ‘ওয়ার ২’ ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন এ অভিনেতা। 

সেই কারণে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি লম্বা বিরতির পর বৃহস্পতিবার একসঙ্গে দেখা গেছে হৃতিক রোশান ও সাবা আজাদকে। পরিচালক সিদ্ধার্থ আনন্দের স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে শহরের এক রেস্টুরেন্টে সাবাকে নিয়ে হাজির হন অভিনেতা।

তাদের একসঙ্গে দেখামাত্রই প্রায় ঝাঁপিয়ে পড়েন পাপারাজ্জিরা। যার ফলে গাড়ি থেকেই নেমেই খানিক থমকে যান সাবা। অস্বস্তি হতে থাকে তার। তাতেই যেন মেজাজ হারান হৃতিক।

পাপারাজ্জিরা মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টের বাইরে হৃতিক রোশান এবং সাবা আজাদকে ক্যামেরাবন্দি করেন। সেখানে সিদ্ধার্থ আনন্দের সঙ্গেও পোজ দিয়েছিলেন যুগল। 

এদিকে সাবার ঢুকতে অসুবিধে হতেই যেন খানিক চিৎকার করে ওঠেন অভিনেতা। তারপর হাত ধরে সাবাকে গাড়ি থেকে নামিয়ে রেস্টুরেন্টে নিয়ে যান। বাড়ি ফেরার পথে অবশ্য আলোকচিত্রীদের কাছে ক্ষমাও চেয়ে নিলেন অভিনেতা।

প্রসঙ্গত, হৃতিকের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার আগে প্রায় এক দশক কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন সাবা। একাধিক বিজ্ঞাপনে কণ্ঠদান করেছেন তিনি। তবে হৃতিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি তার হাতে কাজ কমে গিয়েছে। এর কারণ হিসেবে সাবা দায়ী করেছিলেন সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাকে। 

এমআইকে