পূজার দিনে পরিবারের সঙ্গে সময় কাটানোর মজাই অন্য রকম। দৈনন্দিন কর্মব্যস্ততা নেই। এদিকে মহাসপ্তমীর দিন সকাল সকাল আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

১০ সেপ্টেম্বর অভিনেতা যশ দাশগুপ্তর জন্মদিন, এ দিনে বিশেষ কিছু যে প্ল্যান করবেন নায়িকা সেটাই স্বাভাবিক। পূজার দিনে প্রকাশ্যে এসেছে নুসরাত এবং যশের না দেখা ছবি। একগুচ্ছ ছবি রিল ভিডিও ইস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী।

সেই সঙ্গে পোস্ট করলেন নিজের মনের ভালবাসার কথা। একটি র্দীঘ পোস্ট করেছেন নায়িকা। নুসরাত লিখেছেন, ‘জীবনযুদ্ধ হোক কিংবা ওজন ঝরানোর জন্য যুদ্ধ সব সময় আমরা একসঙ্গে রয়েছি। পৃথিবীর সবচেয়ে সুন্দর পুরুষ। যত তোমার বয়স বাড়ছে তত আকর্ষণীয় হয়ে উঠছ তুমি। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। শুভ জন্মদিন হানি।’

এ তারকা দম্পতিকে নিয়ে কম আলোচনা হয়নি। সেই চর্চা অবশ্য এখনও হয়ে চলেছে। কিছু দিন আগে তারকা জুটির ছেলের জন্মদিনেও নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল।

সম্প্রতি প্রকাশ্যে এসেছিল যশ এবং নুসরাতের ছেলের এলাহি জন্মদিনের পার্টির ভিডিও।  এই জন্মদিনের অনুষ্ঠানে নিজের কচিকাচাদের সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছিলেন ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই। 

ছোট ছেলের এত এলাহি জন্মদিনের আয়োজন দেখে ক্ষুব্ধ অনুরাগীদের একাংশ। অনেকেরই দাবি, কোথায় বড় ছেলেকে নিয়ে তো কোনও কথা বলতে শোনা যায় না। একজন মন্তব্য করেছেন, ‘প্রথম পক্ষের ছেলের জন্মদিন এই ভাবে পালন করেছেন কখনও।’ আবার কেউ লিখেছেন,‘বড় ছেলে কোথায়?’

শোনা যায়, দুই ভাই মাঝে মাঝে একসঙ্গেই থাকেন। তবে এমনিতে যশের বাবার কাছেই থাকে নায়কের প্রথম পক্ষের সন্তান। সেখানেই নাকি সে পড়াশোনা করে। তার কোনও ছবিও এখনও পর্যন্ত সে ভাবে প্রকাশ্যে দেখেননি ভক্ত-অনুরাগীরা। 

এমআইকে