ছয় বছরের প্রেমের পর বিয়ে করলেন ঢাকাই চিত্রনায়িকা শিরিন শিলা। বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি পার্টি সেন্টার থেকে ‘আলহামদুলিল্লাহ কবুল’ বলে বিয়ের খবর নিশ্চিত করেন নায়িকা। সঙ্গে সঙ্গেই নতুন এ দম্পতিকে অভিনন্দন জানান নায়িকার ভক্ত-অনুরাগীরা। পাশাপাশি তাদের অভিনন্দন জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণিও।

এর আগে নায়িকা শিরিন শিলা জানিয়েছিলেন, বৃহস্পতিবার রাতেই বিয়ের পিড়িতে বসছেন তিনি। এরপর এদিন রাতেই সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেন। তাতে দেখা যায়- বিয়ের সাজে, হাতে কাবিননামার বই। সেখানে স্বাক্ষর দিচ্ছেন নায়িকা শিরিন। পাশেই বসে আছেন তার সদ্য পরিণত হওয়া স্বামী- আবিদুল মোহাইমিন সাজিল। ছবির ক্যাপশনে শিরিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ কবুল। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

সেই ছবি নিজের ফেসবুকে শেয়ার করেন চিত্রনায়িকা পরীমণি। সঙ্গে জুড়ে দেন শিরিন শিলার আইডি। নতুন এই দম্পতিকে অভিনন্দন জানিয়ে পরী লেখেন, ‘তোমাদের জন্য খুশি, দোয়া।’

এর আগে শিরিন এও জানান, পরিবারের সম্মতিতেই ৬ বছরের প্রেমিককেই বিয়ে করছেন নায়িকা। আপাতত স্বল্প আয়োজনেই বিয়েটা সম্পন্ন হচ্ছে, পরে ধুমধাম করে আয়োজন করা হবে বলে জানান শিরিন।

২০১৮ সালের অক্টোবরের ১০ তারিখে প্রেমিক সাজিলের সঙ্গে শুভদৃষ্টি হয় নায়িকা শিরিন শিলার। অবশেষে তার ৬ বছর পর পূর্ণতা পেল তাদের প্রেম। 

সাজিল পেশায় ফার্মাসিস্ট, বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসির ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাদের পারিবারিক ব্যবসা ট্র্যাভেল অ্যাজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত আছেন।

এদিকে নায়িকা শিরিন শিলা গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি তিনি। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা। যেখানে তার বিপরীতে রয়েছেন নায়ক সাইমন সাদিক।

ডিএ