ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শিরিন শিলা। চলতি বছরের একেবারেই শুরুতে জানিয়েছিলেন, ২০২৪ সালেই বিয়ে করবেন তিনি। কথামতো তাই করতে যাচ্ছেন নায়িকা। জানালেন, বৃহস্পতিবার রাতেই বিয়ের পিড়িতে বসছেন তিনি।

সম্প্রতি একটি গণমাধ্যমে শিরিন শিলা জানালেন, পরিবারের সম্মতিতেই প্রেমিককে বিয়ে করছেন নায়িকা। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে বিষয়টি আরও পরে জানাতে চেয়েছিলেন তিনি।

শিরিন শিলা বলেন, ‘ভেবেছিলাম কবুল বলে সবাইকে ছবিসহ সুসংবাদটা দেব। কিন্তু সেটা আর হচ্ছে না। আমাদের পরিচয় দীর্ঘদিনের। দুই পরিবারের আয়োজনেই বিয়ে হচ্ছে।’

নায়িকা আরও জানান, আপাতত স্বল্প আয়োজনেই বিয়েটা সম্পন্ন হচ্ছে। পরে ধুমধাম করে আয়োজন করা হবে বলে জানান। শিরিনের কথায়, ‘আমাদের সম্পর্ক ৬ বছরের। মজার বিষয় হলো ৬ বছর আগে ১০ অক্টোবরে আমাদের পরিচয় হয়। আর এই ১০ অক্টোবরে আমরা বিয়ে করছি। আপাতত ঘরোয়া আয়োজনে বিয়েটা হচ্ছে।’

২০১৮ সালের অক্টোবরের ১০ তারিখে প্রেমিকের সঙ্গে শুভদৃষ্টি হয় নায়িকা শিরিন শিলার। প্রেমিকের নাম আবিদুল মোহাইমিন সাজিল। পেশায় ফার্মাসিস্ট। সাজিলের বাড়ি ভৈরবে। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসির ওপর গ্র্যাজুয়েশন করেছেন। বর্তমানে তাদের পারিবারিক ব্যবসা ট্র্যাভেল অ্যাজেন্সির ব্যবসার সঙ্গে যুক্ত আছেন। 

নায়িকা শিরিন শিলা গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। যদিও ক্যারিয়ারে তেমন কোনো উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেননি তিনি। তবে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে তার ‘শেষ বাজি’ সিনেমা। যেখানে তার বিপরীতে রয়েছেন নায়ক সাইমন সাদিক।

ডিএ