বলিউডে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি সিংহাম-এর তৃতীয় ছবি ‘সিংহাম এগেইন’ দেখার অধীর আগ্রহে দর্শকেরা। ইতোমধ্যে ছবিটির পাঁচ মিনিটের দীর্ঘ ট্রেলার প্রকাশ হয়েছে। তা দেখে বুঝতে বাকি নেই যে, অ্যাকশন ঘরানায় বলিউডের সবচেয়ে বড় ছবি হতে চলেছে এটি। 

সিংহাম সিরিজের তৃতীয় কিস্তিতে আগের মতই থাকছেন ছবির স্টারকাস্টরা। থাকছেন অজয় দেবগণ, অক্ষয় কুমার ও রণবীর সিং। এখানেই শেষ নয়, থাকছেন টাইগার শ্রফ ও অর্জুন কাপুরও। এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে করিনা কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও।

এবার জেনে নেওয়া যাক, এই ছবিতে কাজ করে কে কত পারিশ্রমিক পেলেন।

বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম কইমই থেকে পাওয়া তথ্য, সিংহামের মূখ্য চরিত্রের কাজ করেছেন লেডি সিংহাম দীপিকা পাড়ুকোন। তাকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ৬ কোটি রুপি। এবং মিসেস সিংহাম চরিত্রে থাকা কারিনা কাপুরকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ১০ কোটি রুপি।

সিংহামের কপ ইউনিভার্সে প্রবেশ করা অভিনেতা টাইগ্রার শ্রফকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ৩ কোটি রুপি। এছাড়াও ভিলেন অর্জুন কাপুরকে দেওয়া হয়েছে ৬ কোটি রুপি। সিম্বা চরিত্রের রণবীর সিংকে পারিশ্রমিক দেওয়া হয়েছে ১০ কোটি রুপি।

ছবিটিতে সূর্যবংশী অবতারে আসা 'খিলাড়ি' অক্ষয় কুমার পারিশ্রমিক পেয়েছেন ২০ কোটি রুপি। জ্যাকি শ্রফ তার চরিত্রের জন্য ২ কোটি পারিশ্রমিক পেয়েছেন।

এবং ‘সিংহাম এগেইন’ ছবিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন ছবির মুখ্য অভিনেতা অজয় দেবগণ- ৩৫ কোটি রুপি। যা তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘অর মে কাহা দম থা’ এবং ‘ময়দান’ এর তুলনায় প্রায় ৪০ শতাংশ বেশি।

‘সিংহাম’ বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি। রোহিত শেট্টির ‘কপ ইউনিভার্স’ তথা পুলিশ ব্রহ্মাণ্ডের সূত্রপাত বলিউড অভিনেতা অজয় দেবগনের হাত ধরে। ২০১১ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি, ‘সিংহাম’। ২০১৪ সালে আসে ‘সিংহাম রিটার্নস’। দুই ছবির সাফল্যের পরে ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে পুলিশ ব্রহ্মাণ্ডকে আরও এগিয়ে নিয়ে গেছেন রোহিত।

ডিএ