বলিউড অভিনেতা আমির খানের পুত্র জুনায়েদের জীবনে কেউ আছেন কি না, তা নিয়ে রয়েছে চর্চা। অনেকের প্রশ্ন, কোনো সম্পর্কে আছেন কি না আমির পুত্র। একই প্রশ্ন স্বয়ং বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনেরও। তবে শাহেনশার প্রশ্নে জুনায়েদের উত্তরে রীতিমতো চমকেই গেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

আমির খান ও পুত্র জুনায়েদের সম্পর্ক বন্ধুর মতই। ছেলেকে নিয়ে গর্বিত আমির। সম্প্রতি কন বানেগা ক্রোড়পতি’র হটসিটে ছেলেকে নিয়ে বসতে চলেছেন আমির। সেই বিশেষ পর্বের প্রোমোতে প্রেম জীবনের গোপন কথা প্রকাশ্যে আনেন জুনায়েদ। প্রোমোতে দেখা যায়, বিয়ের দিন অমিতাভ উত্তেজিত ছিলেন কী না, শাহেনশার কাছে জানতে চান জুনেইদ। পাশ থেকে আমির তখন বলে ওঠেন, ‘এ আবার কেমন প্রশ্ন! এ রকম প্রশ্ন কেউ করে নাকি!’

জুনায়েদের প্রশ্নে খানিক হেসে অমিতাভ পাল্টা প্রশ্ন করেন তাকে। অমিতাভ বলেন, ‘ভাই, তোমার তো এখনও বিয়ে হয়নি। কিন্তু, তোমার জীবনে কি কেউ আসতে চলেছেন?’

তার উত্তর দিতেও দেখা যায় জুনায়েদকে। বলেন, ‘এই বিষয়ে আমরা একটু পরে না হয় কথা বলব।’ আর ছেলের এমন উত্তরে চমকেও যান আমির খান। তার মুখের অভিব্যক্তিই স্পষ্ট করে, জুনায়েদ প্রেম করছেন কি না, তিনি তা জানেন না।

এরপর অমিতাভের মন্তব্য, ‘আজকে বিষয়টা প্রকাশ্যে চলে আসতে পারে।’ বিগ বি-র মন্তব্যে হাসতে শুরু করেন আমির।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মাঝে জুনায়েদের প্রেম নিয়ে শুরু হয় চর্চা। 

আমির ও রিনা দত্তের ছেলে জুনায়েদের সম্প্রতি বলিউডে অভিষেক হয়েছে। ‘মহারাজ’ ছবিতে মুখ্য চরিত্রে দর্শক তাকে দেখেছেন। ছবিটি নিয়ে দর্শক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও ছেলের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন আমির।

ডিএ