বলিউড কিং শাহরুখ খান। স্ত্রী গৌরী খানের সঙ্গে তিন দশকেরও বেশি সময় ধরে সংসার পেতেছেন এই নায়ক। এত সময়ের মাঝেও তাদের সম্পর্ক যেন এখনও অক্ষত। ইন্ডাস্ট্রিতে তারকাদের এত এত বিচ্ছেদ, সম্পর্ক ভাঙার খবরের মাঝেও শাহরুখ-গৌরী যেন চারহাত এক করে এগিয়ে যাচ্ছেন।

শাহরুখ ও গৌরী একে অন্যকে মন দিয়েছিলেন বহু আগেই। তবে বিয়ের সিদ্ধান্ত নিতে খুব বেশি দেরি করেননি তারা। কিছুদিনের মধ্যেই সকলকে লুকিয়ে বিয়ে করেছিলেন এই জুটি। রাজকীয় আয়োজন ছিল না, আইনিমতেই সংসার পাতেন তারা। পরবর্তীতে অনুষ্ঠান হয়। সেই থেকে শুরু পথচলা।

শাহরুখের তখন মাথার ওপর ছাদও ছিল না। তিলে তিলে নিজেদের সংসার গুছিয়ে তোলে এই দম্পতি। আজও তারা একসঙ্গেই ঘর করছেন। সম্পর্কে কম ঝড় ওঠেনি, তবুও তাদের পথ চলা থামেনি শাহরুখ-গৌরীর।

সম্প্রতি করণ জোহরের- কফি উইথ করণে শাহরুখকে নিয়ে মুখ খুলেছেন গৌরী। করণ তাকে প্রশ্ন করেন, ‘স্বামী হিসেবে শাহরুখ কেমন?’

উত্তরে গৌরী বলেছিলেন, ‘শাহরুখ ভীষণ সহজ মানুষ। শাহরুখকে যা দেওয়া হয়, তাই খেয়ে উঠে পড়েন। নুন ছাড়া রান্না হলেও চলে তার। তার এটাই যে শুধু ভালো দিক, তা নয়। সে যেকোনো পরিস্থিতিতে মানিয়ে নিতে পারে। সকলের সঙ্গে সহজে মিশে যেতে পারে। 'আমি শাহরুখ', সেই দম্ভটা ওর নেই। যার ফলে শাহরুখের সঙ্গে তার সংসার করাটা কখনোই চ্যালেঞ্জের ছিল না।

গৌরী খান, শাহরুখকে নিয়ে ধৈর্য হারানো তো দূরের কথা, বরং তিনি শাহরুখকে নিয়ে একপ্রকার গর্ব করলেন। জানালেন, গৌরী যা করে দেন, শাহরুখ তাই খান। স্ত্রী যেভাবে চালান, কিং সেভাবেই চলেন।

সূত্র : টিভি নাইন

ডিএ