সামাজিক মাধ্যমে মাঝে মাঝেই ট্রলের শিকার হন ওপার বাংলার অভিনেত্রী নুসরাত জাহান। নেটিজেনদের একটা বড় অংশের ধারণা, ঠোঁটে ফিলার করেছেন তিনি। এবার অনেকটা এমন ইঙ্গিতেই কটাক্ষ ছুঁড়ে দেওয়া হল নুসরাতকে। তবে চুপ থাকেননি অভিনেত্রী, দিয়েছেন উপযুক্ত জবাব।

ইনস্টাগ্রামে নুর নাহার তাজমিন নামে এক ব্যবহারকারী নুসরাতের একটি পোস্টে মন্তব্য করেন, নুসরাতদি তোমার মুখটা হাঁসের মতো আর ঠোঁট দুটো (লেখার অযোগ্য) মতো।

ওই ব্যবহারকারীর উদ্দেশ্যে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জবাব দেন নুসরাত। মন্তব্যের উত্তরে লেখেন, ‘নুর, তুমি খুব সুন্দর। তোমাকে অনেকটা ভালবাসা।’

কিন্তু কঠোর ভাষায় জবাব দেওয়ার পরিবর্তে বরং মিষ্টি ভাষায় প্রতিবাদ করলেন এই অভিনেত্রী। আর এতেই নুসরাতকে প্রশংসায় ভাসান তার অনুরাগীরা। একজন লিখেছেন, ‘তোমাকে কুর্নিশ। চাইলেন বাজে ভাবে বলতে পারতে তুমি। তবে তুমি সেটা করোনি। তোমার থেকে এটাই শেখার।’

এ বছরের লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরাত। প্রাক্তন এই সাংসদকে ইদানীং কম দেখা যায় রাজনৈতিক মঞ্চে। বছর খানেক আগে নুসরাত ও তার পার্টনার যশ দাশগুপ্ত খুলেছিলেন এক প্রযোজনা সংস্থা। এই বছরই সেই প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পেয়েছিল এক ছবি, যদিও সেই ছবি একেবারেই হিট হয়নি।

ডিএ