টেস্ট সিরিজ হারের পর ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতেও পাত্তা পেল না বাংলাদেশ। রোববার (৬ অক্টোবর) গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১৯ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান করে বাংলাদেশ। জবাবে খেলতে নেমে ১১ ওভার ৫ বলে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় ভারত।

এদিন ব্যাটিং-বোলিং দুই বিভাগেই বেহাল দশা ছিল টাইগারদের। যে কারণ শান্ত-তাসকিনদের নিয়ে রীতিমতো লজ্জার হার উপহার দিয়েছে সূর্যকুমার যাদবের দল। 

এদিকে ভারতের বিপক্ষে এমন অসহায় হারের পর বাংলাদেশি ক্রিকেটারদের নিয়ে ‘ঠাট্টা’ করতে দেখা গেছে ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে। 

এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেত্রী লিখেছেন, হার্দিক পান্ডিয়ার শেষের ৩ বল দেখলেই বোঝা যায়, ভারত আমাদের আসলে কিভাবে ট্রিট করতে চায়। কি অসাধারণ একটি ম্যাচ ছিল তার জন্য!

এরপর ‘ঠাট্টা’র সুরে চমক লেখেন, বাংলাদেশের খেলোয়াড়দের ব্যাটিং দেখে এতো মায়া হচ্ছিল! আচ্ছা তাদেরকে আরেকটু বেশি করে পুষ্টিকর খাবার খাওয়ানো যায় না? মানলাম আমরা গরীব দেশ, তাই বলে আমাদের খেলোয়াড়দের ঠিক করে খাওয়াতে পারবো না? এতোটা কৃপণও কিন্তু আমরা নই। 

সবশেষ অভিনেত্রীর সংযোজন, আর দাদাদের যত কিছুই থাকুক না কেনো, আমাদের মতো এতো ইলিশ মাছ তো নেই। এরপর এভাবে পেটালে, সামনের বছর আর মাছ পাঠাবো না বলে দিচ্ছি।

চমকের সেই পোস্টে ভক্তরাও বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ বাংলাদেশি ক্রিকেটারদের সমালোচনা করেছেন, কেউ আবার চমকের পোস্ট নিয়ে প্রশ্ন তুলেছেন। 

এনএইচ