বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন বিষয় নিয়ে বিতর্কে জড়ান তিনি। এবার সরাসরি কঙ্গনাকে ঠিক হয়ে যাওয়ার বার্তা দিলেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক জসবীর জসসি। কঙ্গনা মদ খেয়ে, গঞ্জিকা সেবন করে পড়েছিলেন তার গাড়িতে, এমনই দাবি করেছেন এ গায়ক।

সম্প্রতি হিমাচল প্রদেশে একটি জনসভায় পাঞ্জাবের যুব সমাজ নিয়ে বেশ কিছু মন্তব্য করেন কঙ্গনা। তিনি বলেন, ‘আমাদের পাশের রাজ্য পাঞ্জাবের যুবকেরা মদ খেয়ে নেশা করে পড়ে থাকেন। আমাদের হিমাচলের মানুষদের একটা সংস্কৃতি আছে। আমরা যাতে কোনও ভাবেই তাদের দ্বারা প্রভাবিত না হই।’

তবে এই প্রথম নয়, কৃষি আন্দোলন থেকে শুরু করে নিজের ছবি ‘ইমার্জেন্সি’ ছবি প্রসঙ্গে খালিস্তানি বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। এবার পঞ্জাবের যুব সমাজ নিয়ে মন্তব্য করতেই পাল্টা জবাব দিয়েছেন বিতর্কে জড়ান অভিনেত্রী ।

জসবীর বলেন, ‘ভেবেছিলাম কিছু বলব না, এখন মনে হচ্ছে বলতেই হবে। কথায় কথায় পাঞ্জাবকে কটাক্ষ করছেন। ঘটনাটা দিল্লির কঙ্গনা ও তার বান্ধবী এক সময় মদ খেয়ে, অত্যাধিক পরিমাণে মাদক সেবন করে আমার গাড়িতেই পড়ে ছিলেন। এতটাই নেশাগ্রস্ত ছিলেন, যা বলার নয়।’

তিনি আরও বলেন, ‘পরবর্তীতে যদি পাঞ্জাবকে নিয়ে কিছু বলেন তা হলে বাকি সবটা বাইরে বলে দেব।’ এ গায়ক জানান, কোনও মহিলার সম্মানহানি করা তার উদ্দেশ্য নয়, তবে পাঞ্জাব নিয়ে বেশি কথা বলেছেন কঙ্গনা। এবার প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া উচিত।

এমআইকে