ওপার বাংলার সঙ্গে আবারও যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে নতুন ছবি। এর আগে রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’ দেখিয়েছেন ‘দুষ্টু কোকিল’ খ্যাত মিমি চক্রবর্তী। এবার শোনা যাচ্ছে, এই বাংলায় রাফীর সঙ্গে পা রাখতে চলেছেন টালিউড স্টার জিৎ! সঙ্গে নাকি সহ-অভিনেতা চঞ্চল চৌধুরী কিংবা আফরান নিশোও নাকি থাকবেন বলে গুঞ্জন। তবে জিতের বিপরীতে কোন বাংলার নায়িকা থাকবেন, তার খবর এখনও মেলেনি।

গেল ঈদে মুক্তি পায় রায়হান রাফীর পরিচালনায় শাকিব খানের ‘তুফান’। ছবিটির মুখ্য ভুমিকায় ছিলেন মিমি চক্রবর্তী। ছিলেন আয়নাবাজির নাবিলা, চঞ্চল চৌধুরীও। বিশ্বজুড়ে রীতিমতো ঝড় তোলে এই ছবি। এরই মধ্যে নতুন খবর, ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি হতে চলা নতুন ছবির পরিচালনা করতে চলেছেন রায়হান রাফী। ছবির নামও জানা গেল-‘লায়ন’।

এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে রায়হান রাফী বলেন, ‘ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও ছবি তৈরির ইচ্ছে আছে। জিৎদা বাংলার সুপারস্টার। তার সঙ্গে কাজ করতে পারলে খুবই ভাল লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।’

শোনা যাচ্ছে, আসছে ঈদ উল ফিতরে মুক্তি পাবে ‘লায়ন’। প্রযোজনার দায়িত্বে থাকবেন শ্যাম সুন্দর দে।

এই বছরের মতো আগামী বছরেও রায়হান রাফি যে আবারও নতুন চমক আনতে চলেছেন সেটা বলার অপেক্ষা রাখে না। তবে জিতের বিপরীতে নায়িকা কে হবেন লায়ন ছবিতে সেটা এখনও স্পষ্ট নয়।

ডিএ