সাতসকালে শ্যুটিংয়ে বের হওয়ার সময় নিজের রিভলভার পরিষ্কার করতে গিয়ে গুলিবিদ্ধ হন বলিউদের জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। বর্তমানে আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে এখন অনেকটাই শঙ্কামুক্ত অবস্থায় এই অভিনেতা।

অভিনেতার সঙ্গে ঘটে যাওয়া এই দুর্ঘটনা নিয়ে তোলপাড় চারিদিক। তবে অনেকে এটা শুনে অবাক হয়েছেন যে, তার কাছে লাইসেন্সড বন্দুক রয়েছে। কিন্তু জানেন কি, শুধু গোবিন্দা নয় বলিউডের অনেকের কাছেই লাইসেন্সড বন্দুক রয়েছে। সেই তালিকায় নায়কদের নাম শুনলে চমকেও যেতে পারেন।

সালমান খান

২০২২ সালে মৃত্যুর হুমকি পেয়েছিলেন বলিউড ভাইজান সালমান খান। তার পরেই মুম্বাই পুলিশ নায়কের নিরাপত্তার জন্য লাইসেন্সড বন্দুক দেন অভিনেতাকে। 

অমিতাভ বচ্চন

২৬/১১ -এ মুম্বাই অ্যাটাকের সময় রীতিমতো ভয় পেয়ে যান বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। নিজের পরিবার এবং নিজেকে সুরক্ষা করার জন্য রিভলভার বালিশের তলায় নিয়ে শুতেন এই মেগাস্টার। এ কথা নিজের ব্লগে লিখেছিলেন অমিতাভ নিজেই।

সানি দেওল

অভিনেতা সানি দেওলের কাছেও রয়েছে লাইসেন্সড রিভলভার। যা তিনি ‘সিং সাব দ্য গ্রেট’ ছবির শ্যুটিংয়ের সময় ব্যবহার করেছিলেন।

পুনম ধিলন

অভিনেত্রী পুনম ধিলনের কাছেও রয়েছে বন্দুক। যা তিনি নিজেকে রক্ষা করার জন্য নিজের কাছে রেখে দেন। তবে সব সময় নিজের সঙ্গে রিভলভার রাখেন না অভিনেত্রী।

সোহা আলি খান

২০০৫ সালে অভিনেত্রী সোহা আলি খান রাইফেল রেখেছিলেন নিজের কাছে সুরক্ষার জন্য। কিন্তু পরে যদিও তার লাইসেন্স ক্যানসেল হয়ে যায়। কারণ নায়িকার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন ওয়াইল্ড লাইফ অ্যাক্টিভিস্ট নরেশ কেডিয়ান।

সঞ্জয় দত্ত

এই তালিকায় রয়েছেন অভিনেতা সঞ্জয় দত্তও। তার কাছেও রয়েছে একে ৫৬ মডেলের একটি বন্দুক।

সূত্র : টিভি নাইন

ডিএ