ওপার বাংলার বেশ পরিচিত মুখ অভিনেত্রী সন্দীপ্তা সেন। টেলি সিরিয়াল থেকে ক্যারিয়ার শুরু করলেও বর্তমান সময়ে ওটিটিতে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তার মিষ্টি হাসি ও অভিনয়ে খুব অল্প সময়েই পান দর্শকপ্রিয়তা।

সন্দীপ্তার সামাজিক মাধ্যমে রয়েছে ব্যাপক অনুরাগীর সংখ্যা। মাঝে মাঝেই নিজেকে ধরা দেন ইনস্টাগ্রামে। সেখানে তার ব্যক্তিগত জীবনের সকল মুহূর্ত ভাগাভাগি করে নেন অনুরাগীদের মাঝে।

গত বছরেই ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ মুখ সৌম্য মুখার্জীর সঙ্গে প্রেম করে বিয়ে করেছেন সন্দীপ্তা। এখন সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন এই জুটি। সেখান থেকেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। এবার সন্দীপ্তাকে দেখা গেল সুইমিং পুলে। যা দেখে মুগ্ধ হয়ে প্রশংসায় ভাসান তার অনুরাগীরা।

দেখা যায়, কালো রঙের মনোকিনি, খোলা চুলে পুলে নেমেছেন অভিনেত্রী। চারদিকে প্রাকৃতিক সৌন্দর্যের সমারোহ। সন্দীপ্তা যে পুলে নেমে দারুণ খুশি, তাতে অভিনেত্রীর মুখের হাসিই বলে দেয়।

কিছুদিন আগেই বর সৌম্যকে নিয়ে কেরালায় বেড়াতে যান সন্দীপ্তা। সেখানেই তিনি পুলের পানিতে নেমে এই ছবিগুলো তুলেছিলেন। তবে সেটা পোস্ট করেন দেরি করে। আগস্টেই জন্মদিন ছিল অভিনেত্রীর। বিয়ের পর এটা তার প্রথম জন্মদিন। তাই দিনটিও এবার খুবই স্পেশাল ছিল নায়িকার জন্য।

স্ত্রী সন্দীপ্তার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানান বর সৌম্য। কেক কাটা থেকে উপহার সবটাই হয়েছে সন্দীপ্তার জন্মদিনের দিন। তবে বার্থডে ট্রিপটা বাকি ছিল। এবার কেরালার ওয়ানাড় থেকে ধরা দিলেন সন্দীপ্তা। তবে ক্যামেরায় পেছনে যে সৌম্য ছিলেন, তাতে কোনো সন্দেহ থাকার কথা না।

এই মুহূর্তে আর ছোট পর্দায় দেখা যায় না সন্দীপ্তাকে। একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করে চলেছেন অভিনেত্রী। কিছু দিন আগে মুক্তি পেয়েছে ‘নষ্টনীড়’-এর দ্বিতীয় সিজন। সেখানে তার অভিনয়ও যথেষ্ট প্রশংসিত হয়।

ডিএ