এবার পুজায় আসছে ওপার বাংলার সৃজিত মুখার্জির ছবি ‘টেক্কা’। আর মাত্র কয়েকদিন বাকি সেই ছবি মুক্তির। কিন্তু হঠাৎ কী হল সৃজিতের যে মরতে চান তিনি?

আসলে ছবি পরিচালনার প্রতি নিজের ভালোবাসার কথা এভাবেই ব্যক্ত করেছেন সৃজিত। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন সৃজিত। সেখানে দেখা যায়, টেক্কা ছবির শ্যুটিংয়ের পেছনের দৃশ্য। কখনও তিনি সহশিল্পীদের সিন বোঝাচ্ছেন, আবার কখনও ফ্রেম। আবার তাকে অ্যাকশন মোডেও দেখা যাচ্ছে। সঙ্গে অভিনেতা দেব, রুক্মিণী মৈত্রকেও দেখা গেছে।

ভিডিওটি পোস্ট করেই ক্যাপশনে পরিচালনার প্রতি নিজের ভালোবাসার কথা ব্যক্ত করেন সৃজিত। লেখেন, ‘যেখানে আমি সবচেয়ে খুশি থাকি। এভাবেই মরতে চাই, শ্যুটিং করতে করতে।’

সৃজিতের এই পোস্টে মন্তব্য করেন তার অনুরাগীরা। একজন লেখেন, ‘আপনি ঠিকই পরিচালনা দিচ্ছেন। কিন্তু অভিনেতারা কতটা ফলো করতে পারছে সেটা তারাই জানেন।’ আরেকজন লেখেন, ‘আরও একটা ব্লকবাস্টারের জন্য অপেক্ষা করছি।’

সৃজিতের পরিচালিত এই ‘টেক্কা’ ছবিতে অভিনয় করেছেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তাকে। রুক্মিণী হবেন পুলিশ অফিসার। দেব তো থাকবেনই। অন্যান্য চরিত্রে থাকবেন আরিয়ান দেবদান ভৌমিক, সৃজা দত্ত প্রমুখ। প্রযোজনায় দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স লিমিটেড। আগামী ৮ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

ডিএ