হালফিলের গ্ল্যামার দুনিয়ায় ‘পাপারাজ্জি কালচার’ নিয়ে মাথাব্যথা কম নেই। তারকাদের এয়ারপোর্ট লুক, অফ ক্যামেরা খুনসুটি, মজা, ঠাট্টার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ট্রেন্ডিং-এ থাকে। তাই তো ফটোশিকারিরা সর্বত্র পৌঁছে যান এমন ভিডিও পাওয়ার জন্য।

এবার এ ‘পাপারাজ্জি কালচার’ নিয়েই রসিকতা করলেন ওপার বাংলার অভিনেতা অঙ্কুশ। সম্প্রতি বিমানবন্দরে দেখা যায় অভিনেতাকে। জানা গেছে, একটি বিজ্ঞাপনের শুটিং করতে দুবাই গেছেন কিন্তু যাওয়ার আগে পাপারাজ্জির সঙ্গে রসিকতা করতে ভুলেননি। 

বিমানবন্দরে গাড়ি থেকে নামতেই অঙ্কুশের কাছে জানতে চাওয়া হয় তিনি কেমন আছেন? ঠিক সেই সময়ই অভিনেতা-প্রযোজক বলেন, ‘দেখ তোরা আসবি আমি জানতাম কিন্তু আমি বুঝতে দেব না যে তোরা আসবি সেটা আমি জানতাম। আমার পিআর টিম তোকে (সাংবাদিককে) ফোন করেছে? সত্যি কথা বল, মিথ্যা কথা বলবি না, এবার নাটক দেখ।’

এই কথা বলেই আবারও গাড়ির দিকে যান তারকা। সাংবাদিককে ‘অ্যাকশন’ বলতেও বলেন। তারপর গাড়ি থেকে নামার ভান করে বলতে থাকেন, ‘তোরা কী করে জানতে পারিস বলতো আমি যাচ্ছি। আমি এত বিখ্যাত না! মানে যাক গে শারদীয়ার শুভেচ্ছা, দেখা হবে।’ হ্যাপি জার্নির শুভেচ্ছায় ধন্যবাদ জানিয়ে চলে যান অঙ্কুশ। পরে আবার ট্রলি হাতে অভিনেতাকে নাচতেও দেখা যায়।

অঙ্কুশের এই ভিডিও দেখে হাসি নেটপাড়ায়। অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। নেটিজেনদের পাশাপাশি তারকারাও প্রতিক্রিয়া দিয়েছেন ভিডিওতে। সুদীপা চট্টোপাধ্যায় লেখেন, ‘শুধু অঙ্কুশের পক্ষেই এমনটা করা সম্ভব।’ হাসির ইমোজি দিয়েছেন স্বস্তিকা দত্তও। ‘এটাও তো স্ক্রিপ্টেড’, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্ট বক্সে। সেখানেই আবার একজন লিখেছেন, ‘এটা ভালো ছিল।’

এমআইকে