অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল বলিউডের ‘ভুল ভুলাইয়া থ্রি’-র ট্রেলার। একটা গা ছমছমে অনুভূতি পেতে চলেছেন দর্শকরা, সেটা স্পষ্ট। তবে এই ছবিতে এবার চমক বলিউডের বিদ্যা বালানকে নিয়ে। সেখানে ‘মঞ্জুলিকা’ অবতারে লড়াই করবেন তিনি।

শুক্রবার প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ১ মিনিট ৪৭ সেকেন্ডের সেই ট্রেলারে খুব নিখুঁতভাবে ছবি হরর ও কমেডিকে একসঙ্গে ধরেছে। সেখানে দেখা গেল বিদ্যা বালানের ঝলক। দেখা যাচ্ছে, নিজের অন্ধকূপ ভেঙে বেরিয়ে আসার আপ্রাণ চেষ্টা করছেন ক্ষিপ্ত মঞ্জুলিকা। আর মঞ্জুলিকা তাতে সফলও হচ্ছেন। কারণ আর একটি দৃশ্যে রুহ বাবার মুখোমুখি হতে দেখা গেছে তাকে।

এসময় মঞ্জুলিকার চরিত্রে থাকা বিদ্যা বালানের গালিগালাজ শোনা যায়। তার মুখে শোনা গেল 'শাকচুন্নি'! এরপরই শোনা যেতে থাকে কার্তিক আরিয়ানের গলা। উনি বলে ওঠেন, 'কী ভাবছেন গল্প শেষ হয়ে গেছে? দরজা তো বন্ধ হয়েই যায় খোলা জন্য।' অর্থাৎ আবার 'ভুল ভুলাইয়া থ্রি' এর দরজা খুলবে। আর মঞ্জুলিকা তার খেল দেখাবে। সঙ্গে প্রথম ঝলকে ধরা পড়ল কার্তিক এবং তৃপ্তির হালকা রোমান্সের দৃশ্য। বাদ গেল না বিদ্যার ভৌতিক চাউনি এবং হাসি।

তবে শোনা যাচ্ছে, মাধুরী দীক্ষিতও থাকবেন এই ছবিতে। তবে ক্যামিও চরিত্রে। কিন্তু সেটার কোনও প্রমাণ টিজারে মিলল না। হয়ত সেই চমক সোজাসুজি হলেই পাওয়া যাবে। সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি।

২০০৭ সালে মুক্তি পায় এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি 'ভুল ভুলাইয়া'। যেখানেও অনবদ্য অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। সঙ্গে ছিলেন অক্ষয় কুমার। মাঝে হয়েছে ভুল ভুলাইয়া-টু। এবার আসন্ন দীপাবলিতে আসছে 'ভুল ভুলাইয়া থ্রি'।

ডিএ