মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় ২০১৭ সালের আসরে বিজয়ী হয়েছিলেন জেসিয়া ইসলাম। সেরা সুন্দরী খেতাব পাওয়ার পরও শোবিজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি তিনি। 

নাটক, সিনেমা কিংবা মডেলিং কোনো জগতেই তার উল্লেখযোগ্য অবস্থান তৈরি হয়নি। উল্টো ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় হয়েছেন বিতর্কিত। ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ছিল জেসিয়ার। 

সেই সম্পর্কের জেরে এক রাতে প্রকাশ্য রাস্তায় অনাকাঙ্ক্ষিত ঘটনারও জন্ম দেন তারা। যা নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল। বর্তমানে অল্পস্বল্প মডেলিং করেন জেসিয়া। আর সময় দেন ইনস্টাগ্রামে। 

সোশ্যাল এই প্ল্যাটফর্মে নানারকম ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্ত-অনুরাগীদের। তার ইনস্টা অ্যাকাউন্টে ১৩ লাখের বেশি অনুসারী রয়েছে। আর সেখানেই বেশ খোলামেলা সাহসী পোশাকে অনুরাগীদের মাঝে ধরা দেন।

সম্প্রতি জেসিয়া ইসলাম কিছু খোলামেলা ছবি ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন। যেখানে তাকে সাহসী লুকে দেখা গেছে। খোলা চুলে সাদা অন্তবাসে আবেদন ছড়াচ্ছেন তিনি। যা অনুরাগীদের মনে ঝড় তুলেছে। 

লো মেকআপ লুক আর রোদের আবছা আলোতে জেসিকারে আরও আকর্ষণীয় করে তুলেছে। আর চোখের চাহনিতে মায়া রয়েছে।

সাদা কালো ছবিতে হালকা আলোর ঝলকে মিষ্টি জেসিয়া। ভক্ত-অনুরাগীরা এ মডেলের রূপের বেশ প্রশংসা করেছে। একজন ভক্ত লিখেছেন, ‘এতো আগুন ছড়াচ্ছো, সামনে ভালো কিছু আসতে চলেছে নাকি।’ আরেকজনের ভাষ্য, ‘অনেক সুন্দর লাগছে।’

উল্লেখ্য, মডেলিং ও নাটকে অভিনয়ের পাশাপাশি দুটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জেসিয়া ইসলামকে। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত মনস্তাত্ত্বিক থ্রিলার চলচ্চিত্র ‘দরদ’ এ জেসিয়া ইসলাম অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও সোনাল চৌহান। এদিকে ‘মাসুদ রানা-৯’ ছবিতে এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন।

এমআইকে