মারা গেছেন জনপ্রিয় কৌতুক ঘরনার অভিনেতা আলাউদ্দিন লাল। বুধবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে একটি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী সামিরা খান মাহি। পোস্টে তিনি লিখেছেন, ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আলাউদ্দিন লাল নানা ইন্তেকাল করেছেন সবাই উনার আত্মার মাগফেরাত কামনা করবেন।’

এদিকে শ্বাসকষ্ট, ডায়াবেটিকসহ নানাবিধ জটিলতায় হঠাৎ অসুস্থ হলে এ অভিনেতার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছি যে তিনি মারা গেছেন। 

আলাউদ্দিন লাল ২০০৮ সাল থেকে  টেলিভিশন নাটক এবং চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন। বিভিন্ন ধারাবাহিক নাটক ও একক নাটকে অভিনয় করেছেন এবং তার অভিনয় ক্ষমতার জন্য প্রশংসিত হয়েছেন।

তিনি কৌতুক এবং সিরিয়াস উভয় ধরনের চরিত্রে দক্ষতার সাথে অভিনয় করেন। তার অভিনয়ের স্টাইল এবং সংলাপ বলার ধরন আলাদা এবং দর্শকদের মধ্যে জনপ্রিয়। তার ক্যারিয়ারে তিনি বিভিন্ন পুরস্কারও অর্জন করেছেন। এ পর্যন্ত প্রায় ৩০০ নাটকে অভিনয় করেছেন

এমআইকে