দীর্ঘ ১৪ বছর পর আবারও ঢাকায় আসছে পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘আদাত’-এর ২০ বছর পূর্তি উপলক্ষ্যে মঞ্চ মাতাবে ব্যান্ডদলটি।

আগামী শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের এই কনসার্টে পারফর্ম করবে জাল। সঙ্গে পারফর্ম করবে বাংলাদেশের ব্যান্ড অর্থহীন। এরই মধ্য দিয়ে দীর্ঘদিন পর স্টেজে ফিরছে এই দেশি ব্যান্ডটিও।

সম্প্রতি আয়োজকরা জানিয়েছে, বুধবার রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন জাল ব্যান্ডের ভোকাল গওহর মমতাজ। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কনসার্ট নিয়ে একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তারা।

এরপর শুক্রবার কনসার্টের দিনে ‘জাল’ ব্যান্ডটি তাদের প্রথম প্রকাশিত অ্যালবাম ‘আদাত’ এর ২০ বছর পূর্তি উদ্‌যাপন করবে। ২০০৪ সালের ২৭ সেপ্টেম্বর প্রকাশ পায় ব্যান্ডের প্রথম অ্যালবাম ‘আদাত’। এই অ্যালবামের ‘লামহে’, ‘আদাত’, ‘পানছি’, ‘বিখরা হু ম্যায়’ গানগুলো দ্রুত জনপ্রিয় হয়ে ওঠে।

এর আগে ২০১০ সালে ঢাকায় পারফর্ম করেছিল জাল।

গেট সেট রক এর ওয়েবসাইটে শুরু হয়েছে টিকিট বিক্রি। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৫০ টাকা। ২৭ সেপ্টেম্বর বিকেল ৫টায় খোলা হবে ভেন্যু। আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়।

ডিএ