পাকিস্তানের জনপ্রিয় টিকটকার নাদিম মোবারক ওরফে নাদিম ননী ওয়ালাকে তার গাড়িতে ভুয়া নম্বর প্লেট ব্যবহারের দায়ে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। সোমবার (২২ সেপ্টেম্বর) কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

লাহোরের ডিফেন্সের এসএইচওর মতে, নাদিম ননী ওয়ালাকে মেইন বুলেভার্ড ডিফেন্সের নিয়মিত টহলে চেক করার সময়  তার গাড়ির নম্বর প্লেটটি সন্দেহজনক মনে হলে তাৎক্ষণিকভাবে তাকে আটক করে পুলিশি হেফাজতে দেয়া হয়।

গ্রেপ্তারের পর, ডিফেন্স পুলিশ গাড়িটি জব্দ করে এবং নাদিম ননী ওয়ালার বিরুদ্ধে অবৈধ ভাবে একটি ভুয়ো নম্বর প্লেট ব্যবহারের অভিযোগে মামলা দায়ের করে। তাকে আটকের সময় গাড়ির নম্বর প্লেট ছিল ‘আইকে ৮০৪’।

এ ঘটনার পরে এসপি সদর দফতর থেকে আহমেদ জুনাইর চিমার এক নির্দেশনা জারি করে জানায়, পুলিশ অফিসারদের ইউনিফর্মে থাকা অবস্থায় টিকটক করা যাবে না বা ভিডিও শেয়ার করা থেকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন নির্দেশনা অনুযায়ী কোনো পুলিশ অফিসার বা কর্মকর্তা ডিউটিরত অবস্থায় টিকটক কার্যক্রমে জড়িত প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া টিকটক কার্যক্রমে পুলিশ বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ন করলে তাতে কোনো ছাড় দেওয়া হবে না।

সূত্র: দ্য এক্সপ্রেস ট্রিবিউন

এমআইকে