ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করলেও বলিপাড়ায় ক্যারিয়ার গড়তে চান ধ্রুবি পটেল। বিশ্বজোড়া একটি সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তিনি। গুজরাটের বাসিন্দা ধ্রুবি, স্কুলের পড়াশোনার পাশাপাশি নাচের প্রতিও আগ্রহ রয়েছে তার। 

জিম স্পোর্টসের প্রতি আগ্রহ জন্মায় ধ্রুবির কিন্তু তা নিয়ে ক্যারিয়ার গড়তে চাননি। আমেরিকা থেকে কম্পিউটার ইনফরমেশন সিস্টেম নিয়ে ইঞ্জিনিয়ারিং পড়েন ধ্রুবি। তারপর একটি অলাভজনক সংস্থা গড়ে তোলেন।

স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গেও যুক্ত রয়েছেন। তবে ইঞ্জিনিয়ারিং নিয়ে ক্যারিয়ার গড়ে তোলেননি। ২০২৩ সালে নিউ ইংল্যান্ডের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ীর মুকুট পরেন ধ্রুবি।

নিউ জার্সির এডিসনে সৌন্দর্য প্রতিযোগিতায় জিতে যাওয়ার পর ধ্রুবি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘সৌন্দর্য প্রতিযোগিতায় জেতা আমার কাছে খুব সম্মানের। সারা বিশ্বে আমার সংস্কৃতি, আমার চিন্তাধারা ছড়িয়ে পড়েছে। অন্যের অনুপ্রেরণার কারণও হয়ে উঠছি।’

সৌন্দর্য প্রতিযোগিতায় জেতার পর বড় পর্দায় কাজ করতে চান বলে জানিয়েছেন ধ্রুবি। অভিনয় নিয়ে ক্যারিয়ার গড়তে চান এ তরুণী। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভক্ত-অনুরাগী রয়েছে তার। 

এমআইকে