গত মাসেই শুরু হয়েছিল সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত টালিউড ছবি ‘বহুরূপ’-এর শ্যুটিং। ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে, ইউনিটের বকেয়া পারিশ্রমিক নিয়ে সমস্যা দেখা দেওয়ায় নাকি ছবিটির শ্যুটিংই বন্ধ হয়ে গেছে।

ছবি ঘোষণার সময়ে জানানো হয়েছিল, এই ছবিতে সোহমকে নতুন ভাবে দেখবেন দর্শক। কারণ, ছবিতে অভিনেতার সাতটি আকর্ষণীয় লুক থাকবে। এছাড়াও সোহমের এই চরিত্রের বিপরীতে অভিনয় করবেন নায়িকা ইধিকা পাল। ফলে, ঘোষণার পর থেকেই এই ছবিকে ঘিরে তৈরি দর্শকের কৌতূহল।

কিন্তু ‘বহুরূপ’-এর শ্যুটিং বন্ধের বিষয়টি ভারতীয় গণমাধ্যমে অস্বীকার করেন পরিচালক আকাশ মালাকার। কিন্তু বকেয়া পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কথা স্বীকার করে নেন তিনি। আকাশ বলেন, ‘পারিশ্রমিক বাকি থাকায় সমস্যা হয়েছিল। প্রযোজকেরা পরে সেই সমস্যার সমাধান করে ফেলেছেন। আর ছবির শ্যুটিং বন্ধ হয়ে গেছে বলে গুজব ছড়ানো হচ্ছে।’

পরিচালক জানালেন, ছবির আরও তিন দিনের শ্যুটিং বাকি রয়েছে। তার কথায়, ‘আমাদের শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু মাঝে বৃষ্টির জন্য পিছিয়ে যায়।’ আকাশ জানালেন, কলাকুশলীদের থেকে সময় পাওয়া গেলে চলতি মাসের মধ্যেই ছবির শ্যুটিং তিনি শেষ করে ফেলতে পারবেন।

ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন কমলেশ্বর মুখার্জী, লোকনাথ দে, ভরত কল প্রমুখ। বছরের শেষে মুক্তি পেতে পারে ‘বহুরূপ’।

ডিএ