বক্স অফিসে রমরমা ব্যবসা করছে অমর কৌশিক পরিচালিত হরর কমেডি সিনেমা ‘স্ত্রী ২’। শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত সিনেমা ইতোমধ্যেই শাহরুখের জওয়ান ছবির রেকর্ড ভেঙেছে শ্রদ্ধার ছবি। বর্তমানে আয় ৮০০ কোটির গণ্ডি পেরিয়ে গেছে।

শুরুতেই এমন ব্যবসা আশা বাড়াচ্ছে নির্মাতাদের। দেখতে দেখতে স্ত্রী ২ মুক্তির ৩৫ দিন পেরিয়ে গেছে। এখনও লাফিয়ে লাফিয়ে বাড়ছে ছবির আয়। লক্ষ্য এবার ১০০০ কোটি। 

৩৫ দিনের মাথায় স্ত্রী ২ ছবিটির ওয়ার্ল্ড ওয়াইড বক্স অফিস কালেকশন ৮০১ কোটি ১৫ লাখ টাকা। অন্যদিকে ভারতীয় বক্স অফিসে এই ছবিটি ৫৬৪ কোটি টাকা আয় করেছে। মুক্তির পর পঞ্চম বৃহস্পতিবার এই ছবির আয় ছিল ১ কোটি ৬৫ লাখ টাকা।

স্ত্রী ২ ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও। অন্যান্য ভূমিকায় পঙ্কজ কুমার ত্রিপাঠী এবং অপরশক্তি খুরানাকে দেখা গিয়েছে। এটি একটি কমেডি হরর ঘরানার ছবি।

ছবিটি বক্স অফিসে এত দারুণ ফল করার পর নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রাজকুমার রাও। তার কথায়, ‘আমরা সবাই খুশি যে স্ত্রী ২ এত ভালো ফল করল বক্স অফিসে। দারুণ বক্স অফিস নম্বর উঠে আসছে। এখান থেকেই বোঝা যাচ্ছে প্রচুর মানুষ ছবিটি দেখেছেন। আমি ওদের ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। দর্শকদের থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি। অনেকেই জানিয়েছেন আমার সফর ওদের অনুপ্রেরণা জুগিয়েছে।’

 ‘স্ত্রী’ সিনেমাও বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। তারই দ্বিতীয় ভাগে চান্দেরি অঞ্চলের মানুষকে ভয় দেখিয়ে বেড়াচ্ছে ‘সরকটে’। তার হাত থেকে রক্ষা পেতে আবারও চান্দেরির বাসিন্দারা ‘স্ত্রী’র শরণাপন্ন। সিনেমাতে রয়েছে একাধিক সারপ্রাইজ, দেখা মিলবে অক্ষয় কুমার, তামান্না ভাটিয়া ও বরুণ ধাওয়ানের।

এমআইকে