সঙ্গীত পরিচালক, গায়ক, অভিনেতা হিমেশ রেশমিয়া। তিনি তার সঙ্গীত ক্যারিয়ারে অনেক সফল গান দর্শকদের উপহার দিয়েছেন। হিমেশের সঙ্গীতের স্টাইল মূলত পপ এবং ইলেকট্রনিক বিটের মিশ্রণে নির্মিত হয়। তার গানগুলো সাধারণত মেলোডিক এবং রোমান্টিক।

কর্মক্ষেত্রে তিনি যেমন সর্বগুণ সম্পন্ন, তেমন তার ব্যক্তিগত জীবনেও রয়েছে নানা কেচ্ছা কাহিনি। স্ত্রীর বান্ধবীর সঙ্গে প্রেম করেন এবং তারপর তাকে বিয়ে করেন।

যে সময় হিমেশ খুব বেশি পরিচিত ছিলেন না, সেই সময় কোমলকে বিয়ে করেন তিনি। ১৯৯৫ সালে বিয়ে করেন হিমেশ-কোমল কিন্তু হিমেশের জীবনে সোনিয়া আসার পরই ২০১৭ সালে কোমলের বিচ্ছেদ হয়।

প্রথম স্ত্রী কোমলের জন্যই হিমেশের জীবনে আসেন সোনিয়া। আসলে সোনিয়া ছিলেন কোমলের বন্ধু। হিমেশ ও সোনিয়ার পরিবারও একই ভবনে থাকত।

২০১৮ সালে হিমেশ রেশমিয়া সোনিয়াকে বিয়ে করেন। এটি সোনিয়ার প্রথম বিয়ে হলেও হিমেশের দ্বিতীয় বিয়ে। সোনিয়া সেই সময়ে অনেক টিভি শোতে কাজ করতেন এবং কোমলের সঙ্গে বন্ধুত্বের কারণে তিনি প্রায়ই হিমেশের বাড়িতে যেতেন।

কোমলই সোনিয়াকে হিমেশের সঙ্গে পরিচয় করিয়ে দেন। বউয়ের বন্ধুর সঙ্গেই প্রেম হয় হিমেশের৷ ২০০৬ থেকে তাদের প্রেম শুরু কিন্তু কোমল এ নিয়ে কখনই কোনও সন্দেহ করেননি। দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হলেও তা কোমল জানতে পারতেন না।

এমআইকে