অভিযোগ আগেই এসেছিল এবার সেই অভিযোগের সূত্র ধরেই গোয়া থেকে গ্রেপ্তার হলেন ‘স্ত্রী ২’ ছবির নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার।  

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদক অনুযায়ী, দীর্ঘদিন ধরে তার নাবালিকা সহকারীকে যৌন হেনস্তা করেছেন জনি। বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করেছে হায়দরাবাদের সাইবারবাদ পুলিশ। পকসো আইনি মামলা দায়ের করা হয়েছে জানির বিরুদ্ধে। 

তরুণীর দাবি, আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাকে হেনস্তার করেছেন বলে অভিযোগ। তরুণীর কথা অনুযায়ী, একাধিকবার জনি মাস্টারের হাতে যৌন নিগ্রহ হয়েছে তিনি।

তিনি জানিয়েছেন, একটি রিয়্যালিটি শো-এ প্রথম তাকে দেখেন জানি মাস্টার। তার পরেই তাকে সহকারী পদে কাজ করা প্রস্তাব দেন। এরপর থেকে ওই তরুণীকে নানা ভাবে হেনস্তা করা শুরু করেন। এমনকি, তার স্ত্রীর বিরুদ্ধেও হেনস্তা অভিযোগ করেছেন নির্যাতিতা।

উল্লেখ্য, তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই ক্যারিয়ার শুরু করেন জনি। একাধিক জনপ্রিয় গানের নৃত্য পরিচালনা করেছেন। সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবির ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’ গানে কোরিওগ্রাফি করে বলিউডেও সুপারহিট তিনি। শুধু তাই নয়, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’ গানেরও কোরিওগ্রাফি করেছিলেন তিনি।

এমআইকে