সদ্যই এক ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সপ্তাহখানেক হাসপাতালে থাকার পর স্ত্রী-কন্যাকে নিয়ে গত রোববার বাড়ি ফিরেছেন রণবীর সিং। বলিউডের এই তারকা দম্পতির ঘরে এখন আনন্দের বন্যা। সঙ্গে পরিবারের নতুন সদস্যকে নিয়ে সিং পরিবারের ব্যস্ততাও কম নয়। 

মাত্র সাতদিন বয়স হল দীপিকা-রণবীর কন্যার। আর এরই মধ্যে চর্চায় এই সদ্যোজাত। শুরু হয়েছে হিসেব কষাকষি। কারণ, স্টারকিডদের নিয়ে অনুরাগীদের বিভিন্ন আগ্রহ প্রকাশ পায়। যেমন, তাদের জন্মসূত্রে পাওয়া সম্পত্তি নিয়েও জানতে চায় অনেকে। মূলত যেকোনো স্ট্রাকিডদের নিয়ে ঘটে থাকে এমনটা; শুধু যে দীপিকা রণবীরের মেয়ের ক্ষেত্রে, এমন নয়।

যেমন শোনা যায়, রণবীর কাপুর তার পালি হিলের বাড়িটি মেয়ে রাহার নামেই লিখে দিয়েছেন। তেমনই রণবীর-দীপিকার মেয়ের সম্পত্তির পরিমাণও নাকি কম নয়- জান গেল এমনটি।

বলিউডসূত্রের খবর, আনুমানিক কয়েকশো কোটি টাকার মালিক দীপিকা-রণবীরের মেয়ে! তো কীভাবে সেটা?

দীপিকা-রণবীরের মোট সম্পত্তির পরিমাণ ৮৬০ কোটি রুপি। সুতরাং জন্মসূত্রে এই পুরো টাকাই তাদের কন্যার। এছাড়াও এই সদ্যোজাত পাবে মুম্বাইয়ের ওরলির একটি ৫ রুমের ফ্ল্যাট। যার মূল্য প্রায় ৪০ কোটি। এছাড়াও দীপিকা রণবীরের ৪ রুমের আরও একটি ফ্ল্যাট রয়েছে, যার দাম প্রায় ১৬ কোটি।

সম্প্রতি শাহরুখ খানের বাংলোর পাশেই একটি চারতলা ফ্ল্যাট কিনেছেন দীপিকা-রণবীর। সেখানে তাদের গৃহপ্রবেশের ছবিও এসেছিল প্রকাশ্যে। সেই ফ্ল্যাটের দাম নাকি প্রায় ১১৯ কোটি রুপি। আলিবাগে তাদের একটি হলিডে হোমও আছে। সেটার মূল্যও ২২ কোটি। দুই তারকাই গাড়ি ভালোবাসেন। তাদের বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িও রয়েছে। যেগুলোর গড় মূল্য ২ থেকে ৫ কোটির মধ্যে। তাহলে কিছুটা অনুমান করাই যায়, মোট কত সম্পত্তির মালকিন হতে চলেছে দীপিকা-রণবীরের সদ্যোজাত।

সূত্র : টিভি নাইন

ডিএ