বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘সিংহম’। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘সিংহম’। বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমা ‘সিংহম রিটার্নস’ মুক্তি পায়।

এবার দশ বছর পর মুক্তি পেতে চলেছে ‘সিংহম ৩’ তথা ‘সিংহম এগেইন’। আর সিংহামের নতুন সিক্যুয়েলে কি থাকছেন অভিনেতা সালমান খান? সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবি ঘিরে সেই জল্পনা শুরু হয়েছে।

রোহিত শেঠি পরিচালিত ছবি সবসময়ই থাকে শিরোনামে। বর্তমানে ‘সিংহম এগেইন’ নিয়েও উত্তেজনা তুঙ্গে। গত ১৫ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বেশ কিছু কারণে তা স্থগিত করা হয়। আপাতত সবকিছু ঠিক থাকলে আগামী দীপাবলিতেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই বড় বাজেটের ছবি। 

আর এরই মধ্যে অজয় দেবগনের সঙ্গে সালমানের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে কি অজয়ের সঙ্গে ‘সিংহম ৩’-তে যোগ দিচ্ছেন, এই নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই।

এক্স হ্যান্ডেলে ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, খাকি পোশাকে রয়েছেন সালমান খান। সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে, ‘প্রকাশ্যে ‘সিংহম ৩’-এ সালমান খানের ক্যামিও? কপ ইউনিভার্স-এ ভাই!’ যদিও ছবিটির যে কোনও সত্যতা পাওয়া যায়নি তা বলাই বাহুল্য।

তবে অনুরাগীদের থেকে বিভিন্ন প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। যেমন এক নেটাগরিক লিখেছেন, ‘সিংহমের সঙ্গে চুলবুল পাণ্ডে। পাণ্ডে জি আপনার তুলনা নেই।’ আবার আরেকজনের মতে, ‘অন্যদের প্রতি কোনও অসম্মান নেই। তবে চুলবুল পাণ্ডে এবং বাজিরাও ছাড়া কপ ইউনিভার্স ভাবাই যায় না।’

উল্লেখ্য, ‘সিংহম ৩’ -তে দেখা যাবে অজয় দেবগন, জ্যাকি শ্রফ, অর্জুন কাপুর, কারিনা কাপুর, দীপিকা পাডুকোন, রণবীর সিং-এর মতো অনেক অভিনেতা। মাল্টিস্টারার সিনেমা হওয়াতে খুবই উচ্ছ্বসিত দর্শকেরা। বেশ কয়েক দিন আগে ছবির ক্লাইম্যাক্সের একটি দৃশ্য ভাইরাল হয়েছিল।

এমআইকে