অভিনেত্রী পরীমণি কর্মজীবনের চাইতে ব্যক্তিগত জীবনে অত্যাধিক আলোচিত হলেও কর্মজীবনে তিনি নিজস্ব সাফল্যের উচ্চ শিখরে পৌঁছেছেন। ব্যক্তিজীবনে প্রেম করে বিয়ে করেছিলেন অভিনেতা শরিফুল রাজকে। এরপর তাদের কোলজুড়ে আসে ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। 

সম্পর্কের টানাপোড়নে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। বর্তমান সময়ে কাজের পাশাপাশি ছেলে রাজ্যকে নিয়েই সময় কাটছে। বিভিন্ন সময় ছেলের সঙ্গে কাটানো খুনসুটির নান মুহূত্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকেন।

সম্প্রতি ভক্তদের মাঝে এক ভিডিও শেয়ার করেছেন। যেখানে পরী তার ছেলে রাজ্যকে নিয়ে কোথায় ঘুরতে গেছেন এবং ফেরার পথে কারের ভেতর থেকে বাইরে দাড়িয়ে থাকা একঝাক বাচ্চাদের দেখে রাজ্য হাত নাড়াচ্ছে যেন তাদের সঙ্গে মিশে গেছে। 

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি ওর মধ্যে এখনই একটা স্টারডম দেখতে পাই। ভীষণ রকম লিডারশীপ ব্যাপারটাও তার মধ্যে আছে। খুব সহজে সবার সাথে মিশে যাওয়ার একটা দারুন গুন তার এই ছোট্ট থেকেই হচ্ছে।’ 

পরী শেষে বলেন, ‘সবার ভালোবাসা কেড়ে নেয় সে কিভাবে যেন! আমি শুধু মুগ্ধ হয়ে দেখি। দেখতেই থাকি! একজন মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার, দোয়া।’

সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীর পরী ও তার ছেলের জন্য দোয়া ও ভালোবাসার সিক্ত করছেন। কমেন্ট বক্সে নাফিসা লিখেছেন, ওরে কিউট বাবাটা আল্লাহ তোমাকে সব সময় হাসিখুশি রাখুক ভালো রাখুক দোয়া করি আমিন।

সুমাইয়া সুলতানা নামে আরেকজন বলেন, আপনাদের জন্য ভালোবাসা ও দোয়া রইল, বাবুটা দিন দিন অনেক বেশি ‍কিউট হয়ে যাচ্ছে।  লিটন আহমেদের ভাষ্য, পরীমনিকে দেখলেই বুঝা যায় ও কতটা মিসুক, পরীমনি তোমার জন্য দোয়া রইল। 

এমআইকে