মুক্তি পেতে চলেছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর অভিনীত ‘দ্য বাকিংহাম মার্ডার্স’। হনশল মেহতা পরিচালিত এই ছবিতে কারিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বিখ্যাত এক শেফকে। এতদিন বিভিন্ন রেস্তরাঁয় রান্না হোক বা রান্নার প্রতিযোগিতা, তাকে দেখা যেত চেনা ছন্দে।

কিন্তু এবার নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে পুরোপুরি সিনেমার পর্দায় তিনি। বলা হচ্ছে শেফ রণবীর ব্রারের কথা। মাস্টার শেফ থেকে জনপ্রিয়তা কুড়িয়ে থেমে থাকেননি তিনি। একাধিক শো, ইউটিউব ভিডিওতে দেখা গেছে তাকে। নিজের সামাজিক মাধ্যমে খাবারের রেসিপি দিয়ে সাহায্য করেছেন নতুন রাঁধুনিদের। এবার হাতের জাদু নয়, অভিনয়ের জাদুতেই মন ভোলাবেন দর্শকদের।

‘দ্য বাকিংহাম মার্ডার্স’-এ সাইফ ঘরনীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন স্ক্রিনের দলজিৎ কোহলি।

এটাই প্রথম নয়, এর আগে আরেকটি ছবিতে দেখা যায় তাকে। ছবির নাম ‘মর্ডার্ন লাভ মুম্বাই’। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রথম ছবি থেকে যা অভিজ্ঞতা তিনি পেয়েছিলেন সেই অভিজ্ঞতাই কাজে লেগেছে এই ছবিতে।

শেফ বলেন, ‘প্রথম ছবিতে আমি শেফের চরিত্রেই অভিনয় করি তাই সেটা আমার কাছে খুব কঠিন কাজ ছিল না। কিন্তু এই ছবিতে আমাকে নতুন চ্যালেঞ্জ নিতে হয়েছে। আমি সম্পূর্ণ নতুন কাজ করেছি এখানে।’ তিনি আরও বলেন, ‘হনশল স্যার খুবই খুঁটিয়ে কাজ করেন। আমাকে কাজের মাঝে বহু কিছু শিখিয়েছেন, ধরিয়ে দিয়েছেন।’

কারিনার মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘অভূতপূর্ব, ক্যামেরার সামনে কারিনা অন্যরকম।’

উল্লেখ্য, আগামী ১৩ সেপ্টেম্বর ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দ্য বাকিংহাম মার্ডার্স’।

ডিএ