ঢাকাই চিত্রনায়িকা অপু বিশ্বাস। শোবিজের বাইরে মানবিক কিছু কর্মকাণ্ডেও সরব থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজের সাধ্যমতো পাঠিয়েছেন ত্রাণ সামগ্রী।

এদিকে বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে সরব থাকেন অপু বিশ্বাস। অনুরাগীরাও তাতে সাড়া দেন বেশ। ধরে নেওয়া যায়, অপুর মনের কথা বুঝতে পারেন অনেকেই। আবার তাকে নিয়েও চর্চারও কমতি থাকে না নেটিজেনদের।

এবারও ব্যতিক্রম নয়। গত বুধবার রাতে সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেন অপু। সেই পোস্ট নিয়েও শুরু হয়েছে চর্চা। তবে পোস্টের মন্তব্য ঘরে যা দেখা গেল, অপুর অনুরাগীদের প্রায় সবাই নায়িকার ওই মন্তব্যের সঙ্গে একমত পোষণ করছেন। তবে কী লেখা ছিল অপুর সেই পোস্টে?

সেই ফেসবুক পোস্টে অপু লেখেন, ‘সত্য হলো এমন একটি শক্তি যা কোনো অবস্থাতেই চিরস্থায়ীভাবে লুকিয়ে রাখা সম্ভব নয়। মিথ্যা যতই শক্তিশালী হোক, সত্যের জ্যোতি তাকে পরাজিত করে।’

যদিও অপুর এই পোস্টের কারণ এখনও খুঁজে পাওয়া যায়নি। যদিও একটা সময় মনে করা হত, চিত্রনায়িকা বুবলীকে ইঙ্গিত করেই পোস্ট দেন অপু। মন্তব্য ঘরে এক নেটিজেন উল্লেখ করেন, ‘সত্যকে ষড়যন্ত্র বলে চালিয়ে দিলেই তা ষড়যন্ত্র হয়ে যায় না, ইন্টারভিউ দিতে গিয়ে অন্য কাউকে কৌশলে খুঁচা দিয়ে আসলেই নিজের পাপ ঢাকা পরে না।’

ডিএ