রণবীর কাপুরের ‘রামায়ণ’ নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। এবার বড় চমক- নীতেশ তিওয়ারি পরিচালিত এই সিনেমায় যুক্ত হচ্ছেন বিগবি অমিতাভ বচ্চন। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। শোনা যাচ্ছে, রণবীরকেও এই সিনেমায় দ্বৈত ভূমিকায় দেখা যেতে পারে।

কাঁধ পর্যন্ত লম্বা চুল। খালি গায়ে মেরুণ-সোনালী পাড়ের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। ‘রামায়ণ’-এর সেটে এভাবে রামচন্দ্র হয়ে উঠেছিলেন রণবীর। তার পাশে সীতা হিসেবে সাই পল্লবীর মুখে ছিল স্মিত হাসি। শুটিংয়ের সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তাতেই সিনেমা নিয়ে দর্শকদের উৎসাহ বেড়ে যায়।

এবারে জল্পনা, রণবীর-সাইয়ের এই সিনেমায় জটায়ুর চরিত্রে কণ্ঠ দেবেন বিগবি। জটায়ুর এই চরিত্রটি আসলে ভিজ্যুয়াল এফেক্টের মাধ্যমে তৈরি করা হবে। তার নেপথ্যেই হয়তো অমিতাভের কণ্ঠ শোনা যাবে।

সিনেমায় রাবণের চরিত্রে অভিনয় করছেন ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী স্টার যশ। এখনও পর্যন্ত যা খবর, সেই অনুযায়ী দশরথের ভূমিকায় দেখা যাবে অরুণ গোভিলকে। কৈকেয়ীর চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত।

রণবীরের ওয়ার্ক ক্যালেন্ডারের আগামী ডেটগুলো নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ সিনেমার জন্যই দেওয়া। রামের চরিত্রে অভিনয় করার জন্য নাকি অনেকদিন ধরেই মাছ-মাংস খাওয়া ছেড়ে দিয়েছেন রণবীর। তার মধ্যেই চলছে কড়া শরীরচর্চা। যাতে এই চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারেন তার জন্য তিরন্দাজিও শিখেছেন রণবীর। এদিকে রটনা, শুধু রামচন্দ্র নয় নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এ রণবীর কাপুরকে পরশুরামের চরিত্রেও দেখা যাবে। আর সেই লুক রামের থেকে একেবারেই আলাদা হবে।

এমএ