বলিউডে একসময় ছিল যাদের জয়জয়কার, তাদেরই সন্তানরা এবার প্রস্ততি নিচ্ছে ইন্ডাস্ট্রির পর্দা কাঁপাতে। যুগের পরিবর্তনের সঙ্গে আসছে নতুন মুখ। তবে সেই নতুন মুখ যদি হয় স্ট্রারকিডেরা, সেখানে দর্শকের আগ্রহ থাকবে স্বাভাবিক।

বলিউড অভিনেতা সাইফ আলি খানকে চেনেন না এমন দর্শক খুব কমই আছে। তার ছেলে হতে যাচ্ছেন বলিউডের হিরো। যদিও সাইফের মেয়ে সারা আলি খান ইন্ডাস্ট্রিজে পা রেখেছিলেন আরও ৬ বছর আগে। এবার বোনের পর হিন্দি সিনেমায় পা রাখছেন ইব্রাহিম।

সাইফ পুত্র ইব্রাহিম যেন নেটিজেনদের ভাষায় সাইফ আলি খানের 'আপগ্রেড ভার্সন'। চেহারা হুবহু পেয়েছেন বাবারটাই। তবে কী বলিউডে এসে বাবার প্রতিস্থাপন হতে যাচ্ছেন ইব্রাহিম?

শোনা যাচ্ছে, 'সরজমিন' নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করবেন ইব্রাহিম। ছবিটির পরিচালনায় রয়েছেন আরেক স্টারকিড কায়োজে ইরানি। অভিনেতা বোমান ইরানির পুত্র এই পরিচালক। 

'সরজমিন' ছবিতে ইব্রাহিমের মা এর চরিত্রে থাকছেন বলিউড অভিনেত্রী কাজল। বাবার চরিত্রে থাকছেন দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমার।  ভারতীয় গণমাধ্যমের খবর, মালয়ালম ছবি 'হৃদয়ম'-এর আদলে ছবির চিত্রনাট্য বেঁধেছেন নির্মাতারা। ছবিতে এক ভারতীয় সেনা অফিসারের ভূমিকায় দেখা যাবে সাইফ-পুত্রকে।

ইতোমধ্যে ছবির তিন দফার শ্যুটিং সম্পন্ন। বাকি থাকা শ্যুটিংয়ের কাজ করা হবে মুম্বাইতে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে 'সরজমিন'।

তবে অভিনয়ে প্রথম হলেও বলিউডে এর আগেও কাজ করেছেন ইব্রাহিম। করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছেন এই স্টারকিড। 

ডিএ